BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রকাশ্যে এল ‘কবীর’-এর নয়া ঝলক, দেখুন ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 1, 2018 2:31 pm|    Updated: January 1, 2018 2:31 pm

See the sneak peek of Dev’s new film KABIR

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের প্রথম দিন সকলেই শুভেচ্ছা জানাতে ব্যস্ত। ব্যতিক্রম নন সেলিব্রিটিরাও। তবে বছরের শুরুটা একটু অন্যভাবে করলেন দেব। এবার শুভেচ্ছার বদলে দর্শকদের জন্য সুপারস্টার আনলেন একটি উপহার। নিজের আগামী ছবি ‘কবীর’-এর প্রথম স্নিক-পিক।

[হিরো থেকে ‘জিরো’ হলেন শাহরুখ, দেখুন তার প্রথম ঝলক]

শান্তিরও মূল্য রয়েছে। এই আপ্তবাক্যটি দিয়েই শুরু হয়েছে দেবের নতুন ছবির এই ঝলক। যার পরতে পরতে রয়েছে রহস্য। পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের নতুন ছবিতে বিভিন্ন লুকে দেখা যাচ্ছে দেবকে। শোনা যাচ্ছে, আন্ডারকভার অফিসার হিসেবে দেখা যাবে নায়ককে। সঙ্গে রয়েছেন রুক্মিণীও। ছোট্ট এই ঝলকে একেবারে ডিগ্ল্যাম চরিত্রে দেখা যাচ্ছে নায়িকাকে। পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা সরকার

বছরশেষেই মুক্তি পেয়েছে নায়কের ‘আমাজন অভিযান’। এখনও প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড় লেগে রয়েছে ভেঙ্কটেশ ফিল্মসের এই ছবি দেখার জন্য। এর মধ্যেই ‘কবীর’-এর প্রথম ঝলক প্রকাশ্যে এনেছিলেন দেব। বড়দিনে নিজের ৩৫ বছরের জন্মদিন পালন করেন অভিনেতা। সেই অবসরেই মুক্তি পেয়েছিল ছবির ফার্স্টলুক। অবশ্য তাতেও ছিল একটু টুইস্ট। ছবির প্রথম ঝলক দেখার জন্য নেটিজেনদের ক্লিক করতে হয় http://deventertainment.info -তে। সেখানে  অপশনে নাম ও জেন্ডার জানতে চাওয়া হয়। তা পূরণ করে দেওয়ার পরই দেখতে পাওয়া যায় দেবের নতুন ছবির পোস্টার। আর সঙ্গে একটি বার্তা।

[বছরের প্রথম দিন থিম পার্টিতে জন্মদিন পালন ‘সুলু’ বিদ্যার]

পঞ্চাশ সেকেন্ডের এই স্নিক-পিক জুড়ে রয়েছে রহস্য।  যে রহস্য ভেদ হবে চলতি বছরের এপ্রিল মাসে। তবে তাঁর আগে নিজের নতুন ছবির প্রমোশন বেশ সাসপেন্স রেখেই করছেন দেব। পোস্টারের মতোই এই স্নিক-পিকেও রয়েছে সাসপেন্স। অবশ্য এ সাসপেন্স বেশ পছন্দ হয়েছে দর্শকদের। অনেকেই নায়কের এই নয়া লুকের প্রশংসা করেছেন।

[দাদুকে সাজিয়ে হেসেই খুন আরাধ্যা, জানেন কেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে