BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আমি শাহরুখের জন্য গলা না দেওয়ায় ও লুঙ্গি ডান্সে নেমে এসেছে: অভিজিৎ

Published by: Bishakha Pal |    Posted: October 3, 2018 4:00 pm|    Updated: September 8, 2020 2:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে যে শুধু নায়িকাদের মধ্যেই চুলোচুলি হয়, তা নয়। পুরুষরাও কিন্তু বিশুদ্ধ গঙ্গাজল নয়। যদি তাই হত, তবে শাহরুখ খানের এভাবে সমালোচনা করতে পারতেন গায়ক অভিজিৎ ভট্টাচার্য?

একটি অনুষ্ঠানে অভিজিৎ বলেছেন, “আমি আমার আওয়াজ দিয়ে সুপারস্টার তৈরি করি। যতদিন পর্যন্ত আমি শাহরুখ খানের জন্য গান গেয়েছি, ততদিন তিনি রকস্টার ছিলেন। যবে থেকে আমি শাহরুখের জন্য গান গাওয়া বন্ধ করেছি, তবে থেকেই শাহরুখ লুঙ্গি ডান্সের পর্যায়ে নেমে এসেছেন।” স্পষ্ট ভাষায় শাহরুখের নিন্দা না করলেও গায়ক যে ঠিক কী বলতে চান, তা কারও বুঝতে বাকি নেই।

নানা-তনুশ্রী বিতর্কে নয়া মোড়, অভিনেত্রীর পাশে মানেকা গান্ধী ]

একসময় শাহরুখের জন্য প্রচুর গান গেয়েছিলেন অভিজিৎ। তার মধ্যে ‘চলতে চলতে’, ‘জরা সা ঝুম লু ম্যায়’, ‘ম্যায় কোই অ্যায়সা গীত গাউ’, ‘বাদশা’ ইত্যাদি উল্লেখযোগ্য। ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ ছবির পর থেকেই আর শাহরুখের জন্য প্লে-ব্যাক করেননি অভিজিৎ। তার কারণও অবশ্য বলেছিলেন তিনি। আর তা যথেষ্ট যুক্তিপূর্ণ। অভিজিতের অভিযোগ, ‘ম্যায় হুঁ না’ ছবির শেষে সমস্ত স্টার কাস্টকে ডেকেছিলেন শাহরুখ। এমনকী স্পটবয়দেরও ডাকা হয়েছিল। কিন্তু কোনও গায়ক বা গায়িকাকে সেখানে ডাকা হয়নি। একই ঘটনা ঘটে ‘ওম শান্তি ওম’ ছবির সময়ও। সেখানেও ডাক পাননি কোনও প্লে-ব্যাক গায়ক-গায়িকা। পরপর দু’টো ছবিতে এভাবে বঞ্চিত হওয়া মানতে পারেননি অভিজিৎ। তাই তিনি শাহরুখ খানের জন্য গান গাওয়া বন্ধ করে দেন।

তিনি পরে বলেছিলেন, এতে তাঁর সম্মানে আঘাত লেগেছে। তিনি কেন প্রযোজকদের নিজের নাম যোগ করার কথা বলবেন? তাঁর গলা গেল, অথচ কোথাও দেখানো হল না, এটা তো ঠিক কাজ নয়। মত গায়কের।

তবে এই ঘটনার পর শাহরুখ খানের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। চুপ দুই ছবির প্রযোজক গৌরী খানও।

নানা-তনুশ্রী বিতর্কে শক্তি কাপুরের মন্তব্যে হেসে খুন সাংবাদিকরা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement