BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৯  সোমবার ১৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের একসঙ্গে পর্দায় শাহরুখ-সলমন, থাকছেন রানিও

Published by: Bishakha Pal |    Posted: August 4, 2018 5:21 pm|    Updated: August 4, 2018 5:21 pm

Shah Rukh Khan and Rani Mukherji to join Dus Ka Dum 3 finale

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসময় তাঁদের দীর্ঘদিনের বন্ধুত্বে চিড় ধরেছিল। কিন্তু তারপর সব সমস্যার সমাধান হয়ে যায়। ‘সুলতান’ ছবিতে শুধুমাত্র বন্ধুত্বের খাতিরেই এসেছিলেন শাহরুখ খান। বন্ধুত্বের অমর্যাদা করেননি সলমনও। শাহরুখের ছবি ‘জিরো’-তে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই তার ঝলক পেয়ে গিয়েছে দর্শক। এবার এই বন্ধুত্বের নিদর্শন ফের দেখতে চলেছে ছোটপর্দা।

‘কে হবে বাংলার কোটিপতি’-তে নয়া চমক, হট সিটে এবার ঝুলন ]

‘দশ কা দম’-এ আসছে নতুন চমক। শোয়ের তৃতীয় পর্বের ফিনালেতে আসছেন বাদশা। সঙ্গে আসবেন রানি মুখোপাধ্যায়। এমনিতে ‘দশ কা দম’-এ অনেক সময় অনেক সেলেব্রিটি এসেছেন। ফারহা খান, শিল্পা শেট্টি কুন্দ্রা, সোনাক্ষী সিনহা, হিমেশ রেশমিয়া, কমল হাসানের মতো সেলেব্রিটি। এবার সেই শোয়ে আসছেন শাহরুখ।

জানা গিয়েছে, ফিনালের রাতে বাদশাকে শোয়ে আসার জন্য নিমন্ত্রণ করেছিলেন তিনি। তবে শুধু শাহরুখ নন। রানিকেও আমন্ত্রণ জানানো হয়েছে। আর সুসংবাদ দু’জনেই এই আবেদনে সাড়া দিয়েছেন। এর মানে, ‘দশ কা দম’-এর ফিনালেতে তিন তারকাকে একসঙ্গে দেখা যাবে টেলিভিশনের পর্দায়।

ফের টেলিভিশনে মনামী, ফিরছেন নায়িকার ভূমিকায় ]

দর্শকের জন্য আরও একটি চমক থাকছে ফিনালেতে। সেদিন এই তিন বিখ্যাত ফিল্মস্টারের সঙ্গে থাকবেন কমেডিয়ান সুনীল গ্রোভারও। শোয়ে রিংকি ভাবি হিসেবে দেখা যাবে তাঁকে। অমিতাভ বচ্চনের ভূমিকাতেও দেখা দেবেন সুনীল। নিঃসন্দেহে শোয়ের দর্শকের ঠোঁটের কোণে হাসি ফোটানোর জন্যই সুনীলের আগমন।

বিচ্ছেদের পর আত্মহত্যায় প্ররোচনা দেওয়া হয়েছিল, বিস্ফোরক অভিনেত্রী ]

সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে এই এপিসোডটি টেলিকাস্ট হবে। এপিসোডের শুটিং ইতিমধ্যেই হয়ে গিয়েছে। ‘দশ কা দম’-এর সেটে পালিত হয় সুনীলের জন্মদিনও। কাটা হয় কেক। সেখানে উপস্থিত ছিলেন শাহরুখ ও সলমন। তবে এই প্রথমবার ছোটপর্দায় শাহরুখ ও সলমন একসঙ্গে দেখা দেবেন তা নয়। এর আগে ‘রইস’ ও ‘দিলওয়ালে’ ছবির প্রোমোশনে ‘বিগ বস’-এ এসেছিলেন শাহরুখ।

OMG! এই টেলিভিশন অভিনেত্রীকে ডেট করছেন ভিকি কৌশল! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে