১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শাহরুখ-সানির কথোপকথনের উষ্ণতা ঝড় তুলল টুইটারে!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 10, 2016 1:20 pm|    Updated: December 10, 2016 1:20 pm

Shah Rukh Khan And Sunny Leone’s Twitter Conversation Will Melt Your Heart

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা সময়ে তাঁকে দেখলেই এড়িয়ে ছেতেন বলিউডের তাবড় তাবড় ব্যক্তিত্বরা! কারণ তো একটাই- তিনি পর্নোগ্রাফিতে অভিনয় করেন! এরকম ব্যাপার-স্যাপারে বলিউডে যখন সানি লিওন প্রায় কোণঠাসা, তখন তাঁর পাশে এসে দাঁড়ান প্রিয়াঙ্কা চোপড়া আর আমির খান। আমির জানান, তিনি সানি লিওনের সঙ্গে ছবিতে অভিনয় করার ব্যাপারে রীতিমতো আগ্রহী! শুধু পছন্দসই চিত্রনাট্য পাচ্ছেন না- এই যা!
আমিরের মুখ থেকে কথা বেরনোর পরেই তা যেন লুফে নিলেন শাহরুখ খান। বা বলা যায়, তিনি জুতসই চিত্রনাট্য খুঁজে পেলেন যেখানে একসঙ্গে কাজ করতে পারবেন তিনি আর সানি লিওন। সেই ছবির নাম যে ‘রইস’, তা এতদিনে অনেকেই জেনে গিয়েছেন। এও জেনে গিয়েছেন, সেখানে এক আইটেমে দেখা দেবেন সানি লিওন। সেই আইটেমে তাঁর সঙ্গে কোমর দোলাবেন শাহরুখও! সম্প্রতি ‘রইস’-এর ট্রেলর মুক্তি পাওয়ায় এক ঝলক দেখাও গেল সানি লিওনের সেই জাঁকজমকে ভরা পারফরম্যান্স।


ফলে আপ্লুত সানি টুইট করলেন শাহরুখ খানকে ট্যাগ করে- “এমন কিছু মানুষ আছেন যাঁরা হাসি-মজার মধ্যেই আপনার জীবন এক লহমায় বদলে দেওয়ার ক্ষমতা ধরেন! শাহরুখ খান তেমনই একজন!” তবে শুধু শাহরুখের প্রশংসা করেই থেমে থাকেননি সানি। সঙ্গে পরিচালক রাহুল ঢোলাকিয়াকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি। “অজস্র ধন্যবাদ রাহুল ঢোলাকিয়া স্যার, আমায় এরকম এক সুযোগ দেওয়ার জন্য”, ওই টুইটেরই পরের ভাগে লিখেছেন সানি।


সানির এই টুইটের জবাবও এল বলিউডের বাদশার কাছ থেকে খুব সুন্দর ভাবে। নিখুঁত ভদ্রতার সঙ্গে জবাব দিয়েছেন শাহরুখ- “আপনার মতো এমন ব্যক্তিত্বময়ী সুন্দরীর জুড়ি মেলা ভার! আপনাকেই বরং অজস্র ধন্যবাদ জানাই, রইস-এ এত জমক যোগ করার জন্য! সব সময়ে হাসি মুখে থাকবেন!”
বলাই বাহুল্য, সৌজন্যবোধে কেউই কম যান না! দু’জনেই খুব সুন্দর করে অভিবাদন জানিয়েছেন পরস্পরকে। তাঁদের এই কথোপকথনের উষ্ণতাই এই শীতের মরশুমে সৌজন্য শেখাতে পারে অনেককে। টুইটারে যে তাই এই কথোপকথন ভাইরাল হবে, তাতে আর আশ্চর্য কী!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে