BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

৫০০, ১০০০ নোট বাতিলে শাহরুখের অভিনব মোদি-স্তুতি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 10, 2016 2:18 pm|    Updated: November 10, 2016 2:18 pm

Shah Rukh Khan reacts strongly, positively on PM Modi’s Rs 500, Rs 1000 currency ban

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে এখন এক মিশ্র প্রতিক্রিয়া। মঙ্গলবার রাত থেকে ৫০০ আর ১০০০ টাকার নোট বাতিল হয়ে যাওয়ায় বিপদে পড়েছেন অনেকেই। তবে বেশির ভাগ ভারতীয়রই বক্তব্য, কালো টাকা দূরীকরণে বিজেপি সরকারের এই উদ্যোগ যেমন নজিরহীন, তেমনই প্রশংসনীয়ও। দেখা গেল, সেই দলে নাম লিখিয়েছেন শাহরুখ খানও!
সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ হলেন বলিউডের বাদশা। টুইট করলেন মোদিকে নিয়ে। লিখলেন, “মোদির এই প্রচেষ্টা আদতে তাঁর দূরদৃষ্টিরই পরিচায়ক। পাশাপাশি, খুবই স্মার্টও! এই উদ্যোগ ভারতীয় অর্থনীতিতে এক সদর্থক পরিবর্তন আনবে। প্রশংসনীয় উদ্যোগ এটি!”


নিন্দুকমহল শাহরুখ খানের এই টুইটের মধ্যে কিছু রাজনৈতিক রং অবশ্য খোঁজার চেষ্টা করেছিলেন। ব্যঙ্গাত্মক সুরে তাঁরা বলছিলেন, এ আসলে শাহরুখের সুনজরে থাকার প্রচেষ্টা! শাহরুখ যেন ঘুরিয়ে রাজনীতির দৃষ্টিভঙ্গী থেকে বলছেন- “রং দে তু মোহে গেরুয়া!”
যদিও এরকম অভিযোগ মেনে নেওয়ার কোনও মানে হয় না! কেন না, শাহরুখ তাঁর টুইটে একটি ব্যাপার স্পষ্ট করে দিয়েছেন। তিনি বলেই দিয়েছেন, রাজনৈতিক দিক থেকে তিনি ব্যাপারটাকে দেখছেন না। “মোদির এই উদ্যোগ কিন্তু রাজনৈতিক ভাবে উদ্বুদ্ধ হয়ে নয়”, লিখেছেন শাহরুখ!
ঠিকই তো! দেশে যখন প্রতিবেশী দেশের সঙ্গে বিবাদ নিয়ে এরকম আপৎকালীন পরিস্থিতি, তখন কি ওই কালো টাকা যুদ্ধের কাজে ব্যবহার করা যেত না? তা তো করেননি মোদি! তিনি বরং কালো টাকা ব্যবহারের সব রাস্তাই বন্ধ করে দিয়েছেন! ফলে, রাজনীতির রং না লাগছে তাঁর উদ্যোগে, না লাগছে শাহরুখের বক্তব্যে!
আপনার কী মনে হয়?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে