BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘পদ্মাবত’ নিয়ে স্বরার কটাক্ষের কড়া জবাব দিলেন শাহিদ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 30, 2018 9:08 am|    Updated: January 30, 2018 9:08 am

Shahid Kapoor slams Swara Bhaskar for Padmaavat remark

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পদ্মাবত’ নিয়ে ভাল ও খারাপ দু’ধরনের মন্তব্যই  এযাবৎ শুনেছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। তবে ছবি দেখে যে চাঞ্চল্যকর প্রশ্ন অভিনেত্রী স্বরা ভাস্কর তুলেছিলেন, তা পরিচালকের কাছে বিস্ময়কর। ‘মহিলারা কি শুধুই চলিয়ে-বলিয়ে যোনি মাত্র? তার বাইরে কিছুই নয়?’ এই প্রশ্নের উত্তর স্বয়ং পরিচালক না দিলেও দিয়েছিলেন আয়ুষ্মান খুরানা, ইমতিয়াজ আলি, রোহিত শেট্টির মত বলিউডের অন্যান্য কলাকুশলীরা। তাঁরা বলেছিলেন, ‘প্রত্যেক পরিচালকই একজন শিল্পী। আর প্রত্যেক শিল্পীর একটা নির্দিষ্ট দৃষ্টিভঙ্গি রয়েছে। আমাদের সেই দৃষ্টিভঙ্গিকে শ্রদ্ধা করা উচিত।’ এবার স্বরার চিঠি নিয়ে মুখ খুললেন ‘পদ্মাবত’-এর মহারাওয়াল রতন সিং অর্থাৎ অভিনেতা শাহিদ কাপুর। অভিনেত্রী স্বরা ভাস্করের এই ধরনের মন্তব্যে তিনি যে অত্যন্ত বিরক্ত, তা এদিন নিজের কথাতেই স্পষ্ট করে দেন শাহিদ।

[‘পদ্মাবত’ নিয়ে স্বরার মন্তব্য ঘিরে বিতর্ক, বনশালির পাশে বলিউড]

শাহিদের কথায়, ‘শুনলাম স্বরা নাকি ‘পদ্মাবত’ দেখে একটা বিরাট চিঠি লিখেছেন সঞ্জয় স্যারকে। যদিও আমি নিজে এখনও চিঠিটি পড়ার সময় পাইনি। কিন্তু আমি একটা কথাই ওনাকে বলতে চাই। এতদিন প্রচুর লড়াইয়ের মধ্যে দিয়ে সিনেমাটা মুক্তি পেয়েছে। তারপরও ছবিটা নিয়ে ঝামেলা কাটেনি। তবু মানুষ ছবিটা দেখছেন। এটা নিয়ে এখন আমাদের আনন্দ করার কথা। তা না করে ইন্ডাস্ট্রির মধ্যে এভাবে কাদা ছোড়াছুড়ি করে কি লাভ পাচ্ছেন স্বরা?’

[তেলুগু সিনেমায় আগ্রহ নেই তমন্নার! ‘বাহুবলী’র নায়িকাকে জুতো ছুড়ে ‘শাস্তি’]

শাহিদের এ মন্তব্য স্বরার কানে পৌঁছেছে কিনা তা অবশ্য এখনও জানা যায়নি। কিন্তু বলিউডের নানা শিল্পীর মন্তব্যে এটা পরিষ্কার যে তাঁরা অভিনেত্রীর এমন মন্তব্যে মোটেও খুশি নন। তবে এত সমালোচনা সত্ত্বেও মাত্র চারদিনেই ১০০ কোটির ক্লাবে ঢুকে গিয়েছে সঞ্জয় লীলা বনশালির ছবিটি।  চার রাজ্যের মাল্টিপ্লেক্সের মালিকরা ‘পদ্মাবত’ দেখাতে না চাইলেও তা  বেশ ভালভাবেই চলছে দেশের বাকি জায়গাগুলিতে। খুব শিগগিরিই ‘পদ্মাবত’ দেড়শো কোটির ব্যবসা করে ফেলবে বলে অনুমান করছেন বিশেষজ্ঞরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে