BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জাতপাতের সমস্যা নিয়ে আসছে শিবপ্রসাদ-নন্দিতার নতুন ছবি

Published by: Sandipta Bhanja |    Posted: April 2, 2019 9:14 pm|    Updated: April 2, 2019 9:14 pm

Shiboprosad and Nandita are coming with their new film

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের প্রযোজনার ‘মুখার্জিদার বউ’ ছবিটি। আর এর মধ্যেই শোনা গেল নতুন ছবির কাজে হাত দিয়েছেন তাঁরা। এবার পরিচালনা ও নির্দেশনা-এই দুই ভূমিকাতেই থাকছেন শিবপ্রসাদ ও নন্দিতা। ছবির নাম ‘গোত্র’।

[আরও পড়ুন:  ক্যাপ্টেন বিক্রম বাত্রার বায়োপিকের জন্য প্রস্ততি শুরু সিদ্ধার্থের]

ছবির বিষয়বস্তুর ঈঙ্গিত রয়েছে নামেই। জাতপাত সংক্রান্ত সমস্যাই এই ছবির মূল প্রতিপাদ্য বিষয়। তবে, তাঁর সঙ্গে থাকছে পারিবারিক আবেগ ইমোশনের ছোঁয়াও। মূলত এই ছবি জাতপাত সংক্রান্ত সমস্যার উপর ভিত্তি করে এক পারিবারিক গল্প বলবে, এমনটাই জানা গিয়েছে ঘনিষ্ঠ সূত্রের খবরে। আর শিবপ্রসাদ-নন্দিতা জুটি মানেই ভিন্ন স্বাদের মোড়কে রোজকার জীবনের চালচিত্র তুলে ধরা এক দলিল। নজর কাড়বে এই ছবির কাস্টিংও। দীর্ঘ কাস্টিং তালিকা। শোনা গিয়েছে মানালি ঘোষ, সাহেব ভট্টাচার্য, অনসূয়া মজুমদার, টোটা রায় চোধুরি এবং খরাজ মুখোপাধ্যায়ের মতো অভিনেতারা এই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন।

এই জুটির নির্দেশনা মানেই অপেক্ষা করছে দর্শকদের জন্য নতুন উপহার। তবে, আগে সাধারণত বছরে একটা ছবি করার পক্ষপাতীই ছিলেন শিবপ্রসাদ-নন্দিতা জুটি। তবে, তাঁদের সেই প্রথা বোধহয় এবার ভাঙতে চলল। কারণ, এবছর মুক্তি পাচ্ছে তাঁদের একাধিক ছবি। ‘কণ্ঠ’ মুক্তি পাচ্ছে চলতি বছরের মে মাসে। ছবিতে অভিনয় করছেন পাওলি দাম, জয়া আহসান এবং পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় খোদ। ‘কণ্ঠ’-তে অনস্ক্রিন দম্পতি হিসেবে দেখা যাবে পাওলি দাম এবং শিবপ্রসাদকে। এই প্রথমবার শিবপ্রসাদ এবং পাওলি জুটি বাঁধছেন কোনও ছবিতে। স্পিচ থেরাপিস্টের ভূমিকায় দেখা যাবে জয়া আহসানকে।  ‘বেলাশেষে’-র সিক্যুয়েল বহু প্রতীক্ষিত ‘বেলাশুরু‘ মুক্তি পাবে দুর্গাপুজোয়।

[আরও পড়ুন:  ‘প্রেমে পড়া বারণ’ গানটি নিয়ে এক গোপন তথ্য ফাঁস করলেন সুরকার]

আর শুধু ‘গোত্র’-ই নয়। শোনা গিয়েছে, এই পরিচালক জুটি নাকি ২০১২ সালের ‘মুক্তধারা’-র সিক্যুয়েলও করতে চলেছেন। সব ঠিক থাকলে, এবছরই হাত দিতে পারেন ‘মুক্তধারা ২’-এর কাজে। আর এই ছবিতেও দেখা যেতে পারে ঋতুপর্ণা সেনগুপ্ত এবং নাইজেল আকারাকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে