BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বাবার হাত ধরেই অভিনয়ে শ্বেতা বচ্চন, প্রকাশ্যে বিজ্ঞাপনের ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 18, 2018 2:18 pm|    Updated: January 11, 2021 5:23 pm

Watch Shweta Bachchan Nanda with dad Big-B in new TV commercial

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা বলিউডের শাহেনশা। পরিবারের বাকি সকলেও তারকা। কিন্তু গ্ল্যামার দুনিয়া থেকে বরাবরই দূরে থেকেছেন শ্বেতা বচ্চন নন্দা। কিন্তু বাবার সঙ্গে একবার অন্তত স্ক্রিনস্পেস শেয়ার করার লোভ তিনিও ছাড়তে পারেননি। বিজ্ঞাপনের হাত ধরেই অভিনয় জগতে পা রাখলেন বচ্চন পরিবারের এই সদস্যা। খবরটা আগেই জানা গিয়েছিল। তবে সে সময় শুটিং চলছিল। এতদিনে প্রকাশ্যে এল বিজ্ঞাপনের ভিডিওটি।

এক গহনা প্রস্তুতকারক সংস্থার জন্য এই বিজ্ঞাপনটি তৈরি করা হয়েছে। শুটিংয়ের সময়ই খবর প্রকাশ্যে এসেছিল। জানা গিয়েছে, সংস্থার মালিকদের সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্ক বহুদিনের। এর আগেও সংস্থার বিজ্ঞাপনে অমিতাভ-জয়াকে একসঙ্গে দেখা গিয়েছে। তাই এবার মেয়ের সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করার অফার ফেরাননি বিগ বি। শ্বেতাও বাবার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে ছিলেন। তবে প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়ানো একটা বড় ব্যাপার। তাও আবার অমিতাভের মতো অভিনেতার সঙ্গে। শোনা গিয়েছে, ফ্লোরে নাকি প্রথম প্রথম বেশ নার্ভাস ছিলেন শ্বেতা। কিন্তু সময় কাটতেই জড়তা কেটে যায়। তারই ফল এই নয়া বিজ্ঞাপন।

[পেঙ্গুইনের দেশে বঙ্গতনয়া, দক্ষিণ মেরু অভিযানে যাচ্ছেন মাধবীলতা]

মেয়েরা বরাবরই বাবাদের একটু বেশিই কাছের হয়। বিশেষ করে সে যদি প্রথম সন্তান হয়। অমিতাভের ক্ষেত্রেও এ কথা খাটে। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিজের ও শ্বেতার একটি ছবি শেয়ার করেছিলেন বিগ বি। যেখানে ছোটবেলার শ্বেতার সঙ্গে তাঁর ছবি ও দু’জনের এখনকার একটি ছবি মার্জ করা ছিল। ক্যাপশনে লেখা ছিল, ‘আমি তখনও হাত ধরে ছিলাম…আমি এখনও হাত ধরে থাকি…সারাজীবন হাতটা ধরেই থাকব… শ্বেতা আমার প্রথম সন্তান।’ এই ভালবাসা যেন বিজ্ঞাপনেও ফুটে উঠেছে।

[মানবশরীরে রং-তুলিতে সনাতনী ছোঁয়া, বিশ্বমঞ্চে চতুর্থবার সেরা বাংলার শিল্পী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে