১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নতুন সম্পর্কে জড়ালেন সিদ্ধার্থ, সেই মহিলা কে জানেন?

Published by: Bishakha Pal |    Posted: November 7, 2018 5:09 pm|    Updated: November 7, 2018 5:09 pm

Sidharth Malhotra-Kiara Advani dating

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুদিন আগেই ব্রেকআপ হয়ে গিয়েছি আলিয়া ভাট আর সিদ্ধার্থ মালহো্ত্রার। আলিয়া তো পুরনো সম্পর্ক থেকে বেরিয়ে আবার নতুন সম্পর্কে জড়িয়ে পড়েছেন। সিদ্ধার্থ এতদিন সিঙ্গল ছিলেন। কিন্তু এবার মনে হচ্ছে আবার তিনি প্রেমে পড়েছেন।

যাঁর প্রেমে সিদ্ধার্থ পড়েছেন তিনি কিয়ারা আডবানী। শোনা যাচ্ছে দু’জনে নাকি ডেট করছেন। তবে বলিউডের নিয়ম মেনে দু’জনেই এই সম্পর্কের কথা অস্বীকার করেছেন। কিন্তু বলিউডের অন্তরে কিন্তু অন্য খবর শোনা যাচ্ছে। অনেকেই বলছেন, কিয়ারা আর সিদ্ধার্থকে নাকি এখন অনেক সময়ই একসঙ্গে দেখা যাচ্ছে। মাঝেমধ্যেই তাঁদের সঙ্গে দেখা যাচ্ছে পরিচালক করণ জোহরকেও। তিনিই নাকি দু’জনের মধ্যে কিউপিডের কাজ করছেন।

অনুষ্কার জায়গা পেতে চেয়েছিলেন ক্যাটরিনা! ]

কিছুদিন আগেও নাকি সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আডবানীকে করণের বাড়িতে দেখা গিয়েছে। তবে এই সম্পর্ক নিয়ে সম্ভবত অনেক কিছুই জানেন সিদ্ধার্থের প্রাক্তনী আলিয়া ভাট। অনেক দিন থেকেই জানেন নিশ্চয়ই। নাহলে কি আর ‘কফি উইথ করণ’ শোয়ে এসে তিনি এমনভাবে কিয়ার নাম বলতে পারেন? শোয়ে যেদিন আলিয়া এসেছিলেন, তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল তিনি এখন কার সঙ্গে সম্পর্কে আছেন তিনি? উত্তরটি সরাসরি এড়িয়ে যান তিনি। রণবীরের নাম মুখে আনেননি। কিন্তু যখনই তাঁকে জিজ্ঞাসা করা হয় সিদ্ধার্থের কার সঙ্গে ডেট করা উচিত? তখন আলিয়া চটপট উত্তর দেন, ‘কিয়ারা আদবানি’।

আলিয়ার কথা যে ষোলো আনা সত্যি তার প্রমাণ প্রায়ই পাওয়া যাচ্ছে। কিয়ারার আর সিদ্ধার্থ তো একসঙ্গে সময় কাটাচ্ছেনই, তার উপর কিয়ারার জন্মদিনের পার্টিতেও নিমন্ত্রিত ছিলেন সিড। এখানে অনেকেই বলবেন, সহকর্মী হিসেবে সেখানে নিমন্ত্রিত ছিলেন সিদ্ধার্থ। হতেই পারে। কিন্তু তাই বলে যেখানে গুটিকয়েক অতিথি নিমন্ত্রিত, সেখানে কিয়ারা এমন একজনকে কেন ডাকবেন যাঁর সঙ্গে তিনি কোনও সিনেমাই করেননি?

ধর্মীয় ভাবাবেগে আঘাত! ‘জিরো’ ছবির বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ দিল্লির বিধায়ক ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে