BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

পুলওয়ামা নিয়ে বিতর্কিত মন্তব্য, ‘দ্য কপিল শর্মা শো’ থেকে বহিষ্কৃত সিধু

Published by: Bishakha Pal |    Posted: February 16, 2019 6:16 pm|    Updated: February 16, 2019 6:16 pm

Sidhu sacked from The Kapil Sharma Show

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনু মালিকের বিরুদ্ধে #MeToo অভিযোগ ওঠায় ‘ইন্ডিয়ান আইডল ১০’ থেকে সরে যেতে হয়েছিল তাঁকে। এবার একই পদক্ষেপ নেওয়া হল নভজ্যোৎ সিং সিধুর বিরুদ্ধেও। তবে তাঁর উপর নির্যাতনের কোনও অভিযোগ নেই। সিধুকে সরতে হল তাঁর নিজেরই মন্তব্যের জন্য। পুলওয়ামায় সেনার কনভয়ে জঙ্গি আক্রমণের পর যে মন্তব্য করেছিলেন, তার জেরেই তার বিরুদ্ধে গর্জে উঠল নেটিজেনরা। আর সেই কারণেই জনমতের চাপে পড়ে ‘দ্য কপিল শর্মা শো’ থেকে বহিষ্কৃত হতে হল তাঁকে।

পুলওয়ামায় জঙ্গি হামলার পর সিধুর মন্তব্য নিয়ে বিতর্ক ছড়িয়েছিল। সিধু বলেছিলেন, কাশ্মীরে জওয়ানদের কনভয়ে হামলা অত্যন্ত নিন্দনীয় ও কাপুরুষোচিত কাজ। কিন্তু সন্ত্রাসবাদী এই কার্যকলাপে একটা গোটা জাতিকে দোষারোপ করা যায় না। জঙ্গিদের কোনও ধর্ম বা জাতি নেই। এখানে অনেক ভাল, মন্দ ও খুব খারাপ মানুষ রয়েছে। প্রত্যেক প্রতিষ্ঠানে, দেশে এমন মানুষ আছে। খারাপ মানুষের শাস্তি হওয়ার অবশ্যই দরকার। কিন্তু এর জন্য প্রত্যেককে দোষারোপ করা যায় না।

‘ভারত তেরে টুকরে হোঙ্গে’, ‘ধর্মনিরপেক্ষ’দের বিঁধলেন সোনু ]

এখানেই আপত্তি তুলেছে নেটিজেনরা। অনেকে সিধুকে সর্বসমক্ষে ক্ষমা চাইতে বলছে। কেউ আবার বলছে, শহিদদের উপর কোন শ্রদ্ধাই নেই তাঁর। তাই তিনি এমন কথাই বলছেন। অনেকে আবার বলছেন, পাকিস্তানে গিয়ে পাকিস্তানের জেনারেলের সঙ্গে হাত মিলিয়ে আসতে পারেন, তাঁর থেকে আর কী-ই বা আশা করা যেতে পারে? কেউ তো সরাসরি বলেছে, এমন মন্তব্যের পর যদি সিধু ‘দ্য কপিল শর্মা শো’-এ আসেন, তবে গোটা সোনি এন্টারটেনমেন্ট চ্যানেল দেখাটাই ছেড়ে দেবেন তিনি।

সোশ্যাল সাইটে এমন উত্তেজিত সমালোচনার পর হয়তো আর ঝুঁকি নিতে চায়নি কর্তৃপক্ষ। তাই সম্ভবত ‘দ্য কপিল শর্মা শো’ থেকে সরে যেতে হল তাঁকে। সূত্রের খবর, সিধুর মন্তব্য কেউ ভালভাবে নেয়নি। বেশিরভাগই অসন্তুষ্ট হয়েছেন। কর্তৃপক্ষ কোনও অযাচিত বিতর্ক চায় না। তাই সিধুকে সরিয়ে দেওয়া হয়েছে।

পুলওয়ামায় হামলার প্রতিবাদ, ফের পাকিস্তানি শিল্পীদের নিষেধাজ্ঞার দাবি বলিউডে ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement