Advertisement
Advertisement

‘অ্যান্টেনা’য় অনুপ্রবেশ নিয়ে তুলকালাম, পুলিশের দ্বারস্থ শিলাজিৎ

বাড়িওয়ালার বিরুদ্ধে থানায় নালিশ শিলাজিতের। পালটা অভিযোগ বাড়িওয়ালারও।

Singer Silajit files police complaint against Landlord
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:July 7, 2018 8:57 am
  • Updated:July 7, 2018 10:38 am

অর্ণব আইচ: ‘অ্যান্টেনা’য় গোলমাল। আর তা নিয়েই পুলিশের কাছে অভিযোগ দায়ের করলেন গায়ক শিলাজিৎ মজুমদার। তাঁর অভিযোগ, বাড়ির মালিক বাড়িতে অনুপ্রবেশ করেছেন। ধাক্কাধাক্কির পর তাঁকে হুমকিও দিয়েছেন। এই বিষয়ে গায়ক বাড়ির মালিক অমর চক্রবর্তী ও তাঁর এক বন্ধুর বিরুদ্ধে পঞ্চসায়র থানায় অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে পুলিশ দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। অমর চক্রবর্তীর পালটা অভিযোগ, তিনি বাড়িওয়ালা। তাই তিনি বাড়ির ভিতর কী কাজ হচ্ছে, তা জানার চেষ্টা করছিলেন। তখনই তাঁর সঙ্গে গোলমাল করেন শিলাজিৎ। বিষয়টি তিনিও পঞ্চসায়র থানাকে লিখিতভাবে জানিয়েছেন।

[ভরতি প্রক্রিয়াকে ঘিরে সিউড়ির বিদ্যাসাগর কলেজে উত্তেজনা, পড়ুয়াদের বিক্ষোভ]

Advertisement

জানা গিয়েছে, দক্ষিণ কলকাতার পঞ্চসায়রে গায়ক শিলাজিতের বাড়ি। এখানেই চলে তাঁর গানের রিহার্সাল। বাড়িটি পরিচিত ‘অ্যান্টেনা’ নামে। পুলিশের কাছে গায়কের অভিযোগ, বাড়িটি নিয়ে বাড়িওয়ালার সঙ্গে তাঁর বহুদিন ধরেই আইনি প্রক্রিয়া চলছে। গত বুধবার বাড়িওয়ালা অমর চক্রবর্তী তাঁর এক বন্ধুকে নিয়ে তাঁর বাড়িতে আসেন। ওই বন্ধু নিজেকে সেনাকর্তা বলে পরিচয় দেন। তাঁরা জোর করে বাড়িতে ঢোকার চেষ্টা করেন। কিন্তু শিলাজিৎ তাঁদের ‘অ্যান্টেনা’য় প্রবেশ করতে দেননি। তাই নিয়েই গোলমাল শুরু। শুক্রবার শিলাজিৎ জানান, গত কয়েকদিন ধরেই তাঁকে হুমকি দেওয়া হচ্ছিল। তাঁর বাড়িতে বেশ কয়েকটি কুকুর আছে। অমরবাবুর ওই সঙ্গী তাঁর কুকুরগুলিকে মারধর করেন। গায়ক প্রতিবাদ করে উঠলে দু’জন মিলে তাঁকে হুমকি দেন। তাঁরা জোর করে ভিতরে ঢোকার চেষ্টা করলেও তিনি রাজি হননি। বিষয়টি নিয়ে তাঁদের মধ্যে বচসা হয়। তার জেরে তাঁকে ধাক্কাধাক্কি করা হয়। শিলাজিতের অভিযোগ, তাঁকে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়।

Advertisement

[পরিবেশ দূষণের প্রতিবাদ করে প্রহৃত যুবক, চাঞ্চল্য উত্তরপাড়ায়]

এদিকে, বাড়িওয়ালা অমর চক্রবর্তী পুলিশকে জানিয়েছেন, ‘অ্যান্টেনা’র মালিক শিলাজিৎ নন। বাড়ির আসল মালিক তাঁর শ্বশুর। তাঁকে ‘পাওয়ার অফ অ্যাটর্নি’ দেওয়া আছে। তিনি শুনেছিলেন বাড়ির ছাদে কাজ হচ্ছে। তাই তিনি দেখতে চান। কিন্তু তাঁকে ঢুকতে দেওয়া হয়নি। বাড়িতে অন্তত ৯টি কুকুর আছে। সেগুলি তাঁদের দেখে চিৎকার করতে থাকে। তখন তাঁর বন্ধু একটি কুকুরকে ঠেলে সরিয়ে দেন। তিনি হৃদরোগে ভুগছেন। তবু তাঁকে হুমকি দেওয়া হয়। তাঁর বন্ধুকেও মারধরের চেষ্টা হয় বলে অভিযোগ অমরবাবুর।

গোলমাল চলাকালীন শিলাজিৎ পঞ্চসায়র থানায় ফোন করেন। পুলিশের হস্তক্ষেপে অবস্থা আয়ত্তে আসে। এই বিষয়ে শিলাজিতের আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতা জানান, এর আগে একটি ফৌজদারি মামলায় বাড়িওয়ালা হেরেছেন। এখন দেওয়ানি মামলা চলছে। তার মধ্যেও তিনি এক বন্ধুকে নিয়ে এসে গায়কের উপর হামলা চালিয়েছেন। তাই দু’জনের বিরুদ্ধেই বাড়িতে অনুপ্রবেশ, মারধর, হুমকির অভিযোগ দায়ের করা হয়েছে। আইনজীবীর অভিযোগ, রণ মিত্র নামে বাড়িওয়ালার ওই বন্ধু আদৌ সেনাকর্তা কি না, তা নিয়ে সন্দেহ রয়েছে। এই বিষয়েও তাঁরা আদালতে যাবেন। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[হাওড়ায় আরও দু’টি নতুন থানার উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ