BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

কাঁধে হাত দিয়ে সেলফি, ফ্যানের সঙ্গে এ কী করলেন সোনু!

Published by: Bishakha Pal |    Posted: January 22, 2019 2:08 pm|    Updated: January 22, 2019 2:08 pm

Singer Sonu Nigam trolled

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গায়ক সোনু নিগম বরাবরই স্বাধীনচেতা। নিজের মতামত প্রকাশ করে মাঝেমধ্যেই সমস্যায় পড়তে হয়েছে তাঁকে। কিন্তু ভক্তদের সঙ্গে তিনি খারাপ ব্যবহার করেছেন, এমন খবর শোনা যায়নি। নিজের খ্যাতি নিয়ে আড়ম্বর তিনি কখনও করেন না। কিন্তু এবার কী হল গায়কের, যে অনুরাগীর হাত মুচড়ে দিলেন তিনি?

গত সপ্তাহে একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে স্পষ্ট দেখা গিয়েছে এক ভক্ত সোনু নিগমের সঙ্গে সেলফি তুলতে চান। উত্তেজনার খাতিরেই গায়কের কাঁধে হাত রাখেন তিনি। কিন্তু মুহূর্তেই ঘটে যায় অঘটন। ভক্তের হাতটি ধরে মুচকে দেন গায়ক। অবশ্য সোনুর এর রূপ ছিল ক্ষণিকের। পরক্ষণেই নিজেকে সামলে নেন তিনি। গায়কের কাঁধে হাত দিয়ে সেলফি তোলেন। ভাল ব্যবহারও করেন তাঁর সঙ্গে। অবশ্য এর মধ্যে নিজের ‘ভুলের’ জন্য ক্ষমা চেয়ে নেন ওই ব্যক্তি। সেলফি তোলা যাতে নষ্ট না হয় তাই ‘সরি সোনু’ বলে নেন ওই ব্যক্তি।

আসছে ‘তনু ওয়েডস মনু ৩’, জানালেন কঙ্গনা নিজেই ]

কিন্তু তাতে কী? গায়কের এমন ব্যবহার মেনে নিতে পারেননি অনেকে। নেটদুনিয়ায় তাই শুরু হয় নিন্দার ঝড়। যদি ভক্তদের সঙ্গে প্রায়ই খারাপ ব্যবহার করতেন তিনি, তাহলে না হয় কথা ছিল। নিন্দা হলেও, সোশ্যাল মিডিয়া এতটা বোধহয় সরগরম হত না। কিন্তু তাঁর মতো গায়ক, যিনি ভক্তদের সঙ্গে মিশে যেতে অভ্যস্ত, তাঁর কাছ থেকে এমন ব্যবহার প্রত্যাশার অতীত।

সোনু নিগম এর আগে একাধিকবার বিতর্কে জড়িয়েছেন। গতমাসেই তিনি বলেছিলেন ভারতে না জন্মে পাকিস্তানে জন্মালে ভাল হত। গায়কের এই মন্তব্যে সমালোচনার বন্যা বয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। পরে অবশ্য গায়ক এনিয়ে সাফাই দেন। গায়ক লেখেন, “ভারতে কোনও কনসার্ট হলে মিউজিক কোম্পানিগুলি ভারতীয় গায়কদের জানিয়ে দেয়, সেই অনুষ্ঠান থেকে যা আয় হবে তার ৪০ থেকে ৫০ শতাংশ তাদের দিতে হবে। কিন্তু বাইরের দেশের কোনও গায়কদের বিশেষত পাকিস্তানি সংগীত শিল্পীদের ক্ষেত্রে এমন কোনও নিয়ম নেই। ফলে তারাই বেশি লাভবান হন। ওই কথাটার মধ্যে দিয়ে আমি এই বিষয়টিকেই তুলে ধরতে চেয়েছিলাম।”

শাশুড়ি-বউমার দ্বন্দ্ব নিয়ে আসছে ‘মুখার্জিদার বউ’, মুক্তি পেল পোস্টার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement