২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘কলঙ্ক’-এর সেটে জোড়া সাপ, আতঙ্কে ফ্লোর ছাড়লেন বরুণ-আলিয়ারা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 1, 2018 7:18 pm|    Updated: August 22, 2018 12:30 pm

Snake on Kalank set rattles cast

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিব্যি চলছিল শুটিং। হঠাৎ হুলস্থূল কাণ্ড। যে যেদিকে পারে ছুটছে। শুটিং মাথায় ওঠার জোগাড় হয়েছিল করণ জোহরের ড্রিম প্রজেক্ট ‘কলঙ্ক’-এর ফ্লোরে। সোমবার সেখানেই শুটিং করছিলেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট। আচমকা সমস্ত কিছু তছনছ হয়ে গেল। বন্ধ হয়ে গেল শুটিং। আতঙ্কে ফ্লোর ছাড়লেন তারকা ও কলাকুশলীরা। এতকিছু হল দুই সরীসৃপের তাণ্ডবে।

হ্যাঁ, শুটিং ফ্লোরে ঢুকে গিয়েছিল দুই বিষধর সাপ। আর তাতেই আতঙ্ক ছড়ায়। ভয়ে ফ্লোর ছেড়ে বেরিয়ে যান সকলে। বিষধরের উপস্থিতি টের পেয়েই বন্ধ হয়ে যায় শুটিংয়ের কাজ। ফ্লোর ফাঁকা করে দেওয়া হয়। তারপর বিশেষজ্ঞদের ডাকা হয়। বিশেষজ্ঞরা এসে দু’টি সাপকে উদ্ধার করে জঙ্গলে ছেড়ে আসে। প্রায় ঘণ্টা খানেক পর ফের শুটিংয়ের কাজ শুরু হয়।

[বাল্মিকী সম্প্রদায়কে অপমান, সলমন-শিল্পার বিরুদ্ধে মামলা খারিজ আদালতের]

পরিচালক-প্রযোজক করণ জোহরের মনের খুবই কাছের এ ছবি। প্রথমে ছবিতে শ্রীদেবীর অভিনয় করার কথা ছিল। কিন্তু দুবাইয়ের হোটেলে নায়িকার আকস্মিক মৃত্যুর পর মাধুরী দীক্ষিতকে ‘কলঙ্ক’ অফার করেন করণ। শোনা যায়, প্রথমে নাকি মাধুরী রাজি ছিলেন না। কারণ ছবিতে সঞ্জয় দত্তও রয়েছেন। কিন্তু পরে শ্রী-র কথা ভেবে তিনি রাজি হয়ে যান। ছবির বাকি কাস্টও বেশ আকর্ষণীয়। একদিকে রয়েছেন বরণ ধাওয়ান ও আলিয়া ভাট, অন্যদিকে আদিত্য রায়কাপুর ও সোনাক্ষী সিনহা। ইতিমধ্যেই মাধুরী, বরুণ, আলিয়া, কুণাল খেমু শুটিং শুরু করে দিয়েছেন। সঞ্জয়, সোনাক্ষী ও আদিত্যর পর্বের শুটিং এখনও শুরু হয়নি।

 

২০১৯ সালের এপ্রিল মাসে মুক্তি পাবে করণের ‘কলঙ্ক’। মাল্টিস্টারার এই ছবি ১৯৪০ সালের প্রেক্ষাপটে তৈরি করতে চলেছেন করণ। পরিচালনার ভার দিয়েছেন ‘টু স্টেটস’ খ্যাত অভিষেক বর্মনকে। ছবি নিয়ে কথা বলতে গিয়ে করণ জানিয়েছিলেন, ‘কলঙ্ক’ তাঁর মনের খুবই কাছের। এ ছবির পরিকল্পনা প্রায় ১৫ বছর আগে তিনি করেছিলেন। সে সময় তাঁর বাবাও করেছিলেন। বাবা যশ জোহরও ছবির কাহিনি শুনে ভীষণ প্রভাবিত হয়েছিলেন। ছবি কেমনভাবে তৈরি করবেন, তা নিয়ে দু’জনের মধ্যে প্রচুর আলোচনা হত।

[দাদাসাহেব ফালকে চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর শিরোপা পেলেন প্রিয়াঙ্কা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে