২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার বড়পর্দাতেও দেখা যাবে ভুতুকে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 7, 2017 3:27 pm|    Updated: July 13, 2018 3:49 pm

soapstar Bhootu to try luck in movie world.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘড়িতে রাত ৯টা বাজলেই সবার চোখ আটকে যেত টিভির পর্দায়। বাড়ির ছোট থেকে বড় সবাইকে যিনি এককথায় বেঁধে রেখেছিলেন তিনি ছোটপর্দার সুপারস্টার, নাম তার আরশিয়া মুখোপাধ্যায়, সকলের আদরের ভুতু। টলিউডের যেকোনও স্টারকে জনপ্রিয়তায় বেশ কয়েক গোল দিয়ে দেবে সে। ফ্যানদের সামলাতে নাজেহাল হতে হয় আরশিয়াকে। কখনও তাকে দেখতে শ্যুটিংফ্লোরে এসে উপস্থিত হয় বাংলাদেশের দর্শক, কখনও শুধুমাত্র তার সঙ্গে একটা সেলফি তোলার জন্য গিফট নিয়ে তার দ্বারস্থ হয় ফ্যানরা। এবার ছোটপর্দার এই সুপারস্টার আসতে চলেছে বড়পর্দায়।

bhutu1

[ছবির প্রচারে চমক, টুইটারে পদবি বাদ দিলেন পাওলি-ইন্দ্রনীলরা]

টিভির পর্দায় ছোট্ট ভুতের হাজারো কান্ড দেখে তাকে ভালবেসে ফেলেছিল আট থেকে আশি সকলেই। পর্দায় তার অনুপস্থিতি বেশ বেদনাদায়ক ছিল দর্শকদের কাছে। তাই ছোটপর্দার রিয়েলিটি শো-তে ফিরেও এসেছে সে। তবে এবার আর ছোটপর্দা নয়, এবার বড়পর্দায় ডেবিউ করতে চলেছে আরশিয়া। দেবের প্রযোজনায় কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরবর্তী ছবি ‘ককপিট’-এ অভিনয় করছে আরশিয়া মানে ভুতু। ছবির গল্প এক বিমানযাত্রার, যেখানে পাইলটের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে দেবকে ও বিমানসেবিকার চরিত্রে দেখা যাবে রুক্মিনী মৈত্রকে। এছাড়াও এই ছবিতে রয়েছেন কোয়েল মল্লিক।কিন্তু ঐ বিমানে তাঁদের সঙ্গে থাকবে আরশিয়া। বাবা (অনিন্দ্য)ও মা (সায়নী ঘোষ)-এর মধ্যে বিবাহবিচ্ছেদ হয়ে যাওয়ায় কেউ একে অপরের মুখ দেখতে চাননা, তাই বাবার কাছে পাঠানোর জন্য মেয়েকে একাই বিমানে তুলে দেন মা। সেই বিমানযাত্রায় কি ঘটে তা নিয়েই ছবির চিত্রনাট্য। সত্যি ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। আপাতত জমিয়ে চলছে শ্যুটিং।

bhutu[জানেন, কেন একজনের সঙ্গে ‘কমিটেড’ হতে চান না এনা?

তবে শুধু ‘ককপিট’ নয়, আরশিয়াকে দেখা যাবে একটি শর্ট ফিল্মেও। পরিচালক শতরূপা সান্যালের একটি পনেরো মিনিটের শর্ট ফিল্মের মুখ্য চরিত্র মুক ও বধির এক শিশু। সেই শিশুচরিত্রেই দেখা যাবে আরশিয়াকে। ছবির বিষয়বস্তু শিশু নিগ্রহ। ছবির গল্প লিখেছেন ঋতাভরী চক্রবর্তী। ছবিতে তাঁকেও দেখা যাবে একটি বিশেষ চরিত্রে। ছোটপর্দায় ভুতুর ম্যাজিক মন্ত্রমুগ্ধ করেছে দর্শকদের। এখন বড়পর্দায় তার ম্যাজিকের অপেক্ষায় ফ্যানেরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে