BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রেমিকের সঙ্গে সোনমের ঝগড়ায় শোরগোলে সোশ্যাল মিডিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 5, 2017 3:38 pm|    Updated: January 5, 2017 5:24 pm

Sonam Kapoor And Boyfriend Anand Ahuja Having A War In Instagram

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এতদিন পর্যন্ত তাঁরা ছিলেন চুপচাপ! আনন্দ আহুজা যেহেতু সেলেব্রিটি নন, সেহেতু তাঁর গতিবিধিকে দূরবিনের চোখে কেউ রাখেননিও! সমস্যাটা হয়েছিল শুধু সোনম কাপুরের। সবাই যখন ক্রমাগত প্রশ্ন করেই চলেছেন- আনন্দ আহুজার সঙ্গে তিনি প্রেম করছেন কি না, বেশ কষ্ট করেই কথাটা চেপে রাখতে হয়েছিল নায়িকাকে!
কেন না, তিনি সেই সময়টায় সম্পর্কটা কত দূর যাবে- তা নিয়ে নিঃসন্দিগ্ধ ছিলেন না! এখন আর তাঁর সেই বিষয়ে কোনও সন্দেহ নেই! ফলে, আনন্দ আহুজার সঙ্গে সবার সামনেই অন্তরঙ্গ সময় কাটাচ্ছেন সোনম কাপুর। সোশ্যাল মিডিয়া, বিশেষ করে ইনস্টাগ্রাম উপচে উঠছে তাঁদের সুখী মুহূর্তের ছবিতে। কিন্তু, এত সুখের আড়ালে বোধহয় লুকিয়ে ছিল অশান্তিও! সম্প্রতি যার প্রমাণ মিলল ইনস্টাগ্রামেই!
হালফিলে ভাইরাল হয়ে গিয়েছে আনন্দ আহুজার সঙ্গে সোনম কাপুরের একটি ইনস্টাগ্রাম কথোপকথন। কেন না সেই কথোপকথনে কোনও ভালবাসা নেই, রয়েছে স্রেফ কথা কাটাকাটি! কীরকম সেই মনোমালিন্যের ধরন?

Life isn’t about finding yourself. Life is about creating yourself. -George Bernard Shaw @anandahuja 📸

A photo posted by sonamkapoor (@sonamkapoor) on


নিজের একটি ছবি পোস্ট করে আনন্দকে ট্যাগ করেছেন নায়িকা। এবং লিখেছেন, “নিজেকে খুঁজে পাওয়া জীবন নয়। জীবন হল নিজেকে গড়ে নেওয়া!” জর্জ বার্নার্ড শ’র একটি বিখ্যাত উক্তি এভাবেই ব্যবহার করেছেন নায়িকা। বোঝাই যাচ্ছে, কথাটা নিতান্ত সরল নয়। এর নেপথ্যে রয়েছে কোনও মনোমালিন্যের পূর্ব ইতিহাস। যার জেরে এই উদ্ধৃতিটি ব্যবহার করে কোনও একটা সিদ্ধান্তে পৌঁছতে চাইছেন নায়িকা!


আনন্দের প্রত্যুত্তরেও ধরা দিল সেই মনোমালিন্যের সুর। “যোগাযোগ ব্যবস্থার উপর ভিত রয়েছে যে অর্থনীতির, সেখানে আসল যোগাযোগ তার তরফ থেকেই হয় যে প্রথম উদ্যোগটা নেয়!” চমকে উঠতেই হচ্ছে আনন্দের এই জবাব দেখে! তবে কি তাঁদের মধ্যে এখন কথা বন্ধ হয়ে গিয়েছে? যার জেরে সোশ্যাল মিডিয়াতেই নায়িকাকে এভাবে ঠুকলেন তিনি?
কে জানে! যেহেতু এই কথোপকথন নিয়ে সোনম বা আনন্দ কেউই কোনও মন্তব্য করতে চাননি, তাই স্পষ্ট কোনও সিদ্ধান্তে পৌঁছনো সম্ভব হচ্ছে না। তা, আপনাদের কী মনে হয়? ২০১৭’য় বলিউডের সম্পর্কবিচ্ছেদের তালিকায় কি তাঁদের নাম থাকবে?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে