BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ১৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সনিকা মামলায় অব্যাহতি নয়, বিক্রমের বিরুদ্ধে চার্জ গঠনের আবেদন

Published by: Shammi Ara Huda |    Posted: October 3, 2018 6:29 pm|    Updated: October 3, 2018 6:41 pm

Sonika Singh Chauhan death: Court orders to form charge against actor Bikram Chatterjee

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কসনিকা মামলা থেকে অব্যাহতি পেলেন না বিক্রম চট্টোপাধ্যায়। বান্ধবী সনিকা সিংয়ের মৃত্যুর পর তাঁর ঘাড়েই চেপেছিল যাবতীয় দায়। বলা হয়েছিল, তিনিই সনিকার মৃত্যুর জন্য দায়ী। মদ্যপ অবস্থায় জোরে গাড়ি না চালালে এতবড় দুর্ঘটনা ঘটতই না। বেঁচে থাকতেন সনিকা। এরপরই বিক্রমের নামে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের হয়। সেই মামলা থেকেই অব্যাহতি চেয়েছিলেন বিক্রম। এদিন এজলাসে মামলা উঠলে বিচারক জানান, এখনই সনিকা মামলা থেকে রেহাই পাচ্ছেন না অভিনেতা বিক্রম। তবে সংশ্লিষ্ট মামলার চূড়ান্ত রায় জানা যাবে চলতি মাসের ৯ তারিখ। ওই দিনই বোঝা যাবে সনিকা সিং চৌহান মামলায় অন্যতম অভিযুক্ত অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় আদৌ মামলা থেকে নিষ্কৃতি পাচ্ছেন কি না।

কয়েকদিন আগেই সনিকা মামলা থেকে নিষ্কৃতি চেয়ে আদালতের দ্বারস্থ হন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। এদিন সেই মামলার শুনানি ছিল। শুনানিতে সরকারি আইনজীবী জানান, বিক্রমকে কিছুতেই এই মামলা থেকে রেহাই দেওয়া যাবে না। বান্ধবী সনিকা সিং চৌহানের দুর্ঘটনাজনিত মৃত্যুর নেপথ্যে অন্যতম অভিযুক্ত বিক্রম। অভিযোগ প্রমাণের জন্য প্রয়োজনীয় তথ্য আদালতের হাতে রয়েছে। সময় আসলেই তা জানা যাবে। বিক্রমকে অব্যাহতি না দিয়ে ওই তথ্যপ্রমাণের নিরিখে তাঁর বিরুদ্ধে সরাসরি খুনের মামলা রুজু করা হোক।

[পুজোয় আসছে কমেডি শো ভ্যাবাচ্যাকা-২]

আইনজীবীর বক্তব্য শোনার পর বিচারক জানান, আগামী ৯ তারিখ এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে। ওই দিনই চূড়ান্ত রায় জানা যাবে। পথদুর্ঘটনায় বান্ধবী সনিকা সিং চৌহানের মৃত্যুতে অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু হয়েছিল বিক্রমের বিরুদ্ধে। সেই মামলা থেকেই অব্যাহতি চেয়েছিলেন অভিনেতা। আদৌ অব্যাহতি মিলছে কি না খুনের মামলা কার্যকরী হচ্ছে, তার সবটাই বোঝা যাবে ওই দিন।  

উল্লেখ্য, ২০১৭-র ২৯ এপ্রিল পথ দুর্ঘটনায় প্রাণ হারান মডেল সনিকা সিং চৌহান। অভিনেতা বন্ধু বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে গাড়িতে চেপে নাইট ক্লাব থেকে ফিরছিলেন তিনি। মধ্যরাতে শহরের রাজপথেই ঘটে ভয়াবহ দুর্ঘটনা। দুর্ঘটনায় সনিকার মৃত্যু হয়। মাথায় চোট পেয়ে হাসপাতালে ভরতি হন বিক্রম। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে দায় এড়াতে আত্মগোপন করেছিলেন অভিনেতা। কিন্তু লাভ কিছু হয়নি। বন্ধুর ফোনে আড়ি পেতে অভিনেতকে গ্রেপ্তার করে পুলিশ। তারপর টানা তিনমাস জেলে কাটাতে হয়েছে এই টলিউড অভিনেতাকে। তিনমাস পর বাড়ি ফিরে বেশ কিছুদিন অন্তরালে কাটান অভিনেতা। তারপর পরিচালক রাজর্ষি দের নতুন ছবি ‘শুভ নববর্ষ’ দিয়েই টলিউডে কামব্যাক করেন তিনি। এই মুহূর্তে ‘ফাগুন বউ’ ধারাবাহিকে অভিনয় করছেন বিক্রম। ফের দর্শক জনপ্রিয়তায় ভাসছেন অভিনেতা। এমতাবস্থায় সরকারি আইনজীবীর বক্তব্য অভিনেতাকে দুশ্চিন্তায় রাখবে সন্দেহ নেই।

[জানেন, ‘রানি রাসমণি’-র পর এবার নতুন কোন চ্যালেঞ্জ নিলেন দিতিপ্রিয়া?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে