BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিতর্ক পিছনে ফেলে ছোটপর্দায় ফিরছে কপিলের কমেডি শো

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 17, 2017 11:23 am|    Updated: July 13, 2018 3:31 pm

Sony to air The Kapil Sharma show again

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে সহকর্মী সুনীল গ্রোভারের সঙ্গে বচসায় জড়ান কপিল শর্মা। তারপর ধীরে ধীরে সেই বচসা পালটে যায় বিতর্কে। একের পর এক সহকর্মী সেটে কপিলের আচরণ নিয়ে প্রশ্ন তোলেন। আর ক্যামেরার বাইরের নানা ঘটনা তীব্র প্রভাব ফেলে কপিলের শোয়েও। তলানিতে গিয়ে ঠেকে ‘দ্য কপিল শর্মা শো’-এর টিআরপি। শেষমেশ শো বন্ধই হয়ে যায়। তবে পুরনো সব বিতর্ক ঝেরে ফেলে আবার ছোটপর্দায় ফিরছে কপিলের জনপ্রিয় এই রিয়ালিটি কমেডি শো।

সোনি এন্টারটেনমেন্ট টেলিভিশনের ইক্সিকিউটিভ সহ-সভাপতি দানিশ খান জানাচ্ছেন, খুব তাড়াতাড়ি ফের ছোটপর্দায় দেখা যাবে এই রিয়ালিটি কমেডি শো। আপাতত নিজের আপকামিং ছবি ‘ফিরাঙ্গি’-র প্রচারে ব্যস্ত অভিনেতা কপিল। চলতি মাসের ২৪ তারিখ মুক্তি পাচ্ছে কপিলের দ্বিতীয় ছবি। সোনির তরফে আরও জানানো হয়েছে, কপিলের ছবির প্রচারের জন্য টিভি চ্যানেলে একটি বিশেষ শোয়েরও আয়োজন করা হয়েছে। আশা, কপিলের ছবি বক্স অফিসে দারুণ সাফল্য পাবে। আর তারপরই আবার ছোটপর্দার দর্শকদের হাসাতে স্বমহিমায় হাজির হয়ে যাবেন তিনি।

[আকাশের মুখ ভার হলেও চলচ্চিত্র উৎসবের শেষ দিনটা সিনেমা দেখেই কাটান]

এর আগে শোনা গিয়েছিল, ক্যামেরার বাইরে ক্রমাগত বিতর্কে জড়িয়ে পড়ায় তাঁর শোয়ের জনপ্রিয়তা কমছিল হু হু করে। সেই কারণেই নাকি টিভি চ্যানেল কপিলের সঙ্গে শো নিয়ে নতুন করে চুক্তি করতে চায়নি। তবে এখন জানা যাচ্ছে, তেমন কিছুই নয়। পারস্পরিক আলোচনাতেই চ্যানেল থেকে সামান্য বিরতি নিয়েছিলেন তিনি। শীঘ্রই ফিরবেন। আপাতত তাঁর শো টাইমে একটি ডান্স রিয়ালিটি শো চলছে ওই চ্যানেলে। সেখানেই হয়তো নিজের শো নিয়ে ফিরবেন কপিল।

এর পাশাপাশি দর্শকদের আরও একটি সুখবর দিলেন দানিশ খান। জানিয়ে দিলেন, ২০০৮-০৯ সালের আরেকটি সফল রিয়্যালিটি শোও ফিরছে তাঁদের চ্যানেলে। নিশ্চয়ই আন্দাজ করতে পেরেছেন শোয়ের নাম! হ্যাঁ। কামব্যাক করছে ‘দশ কা দম।’ সঞ্চালকের নাম আর আলাদা করে বলে দেওয়ার দরকার আছে কি? ‘বিগ বস ১১’ শেষ হওয়ার পরও যে ছোটপর্দায় সুপারস্টার সলমন খানকে দেখতে পাবেন তাঁর অনুগামীরা, সে কথাই জানালেন দানিশ।

[দীপিকার মুণ্ডচ্ছেদে ৫ কোটি টাকা ইনাম, নায়িকার নিরাপত্তা আঁটসাট করল পুলিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে