BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ওয়ান্ডার উওম্যান’ ভারতের সৌন্দর্য শর্মা? বিভ্রান্তি নেটদুনিয়ায়

Published by: Bishakha Pal |    Posted: August 29, 2018 1:46 pm|    Updated: August 29, 2018 1:46 pm

Soundarya Sharma to act with ‘Wonder woman’ Gal Gadot!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া আর দীপিকা পাড়ুকোন হলিউডে পায়ের তলার মাটি শক্ত করার কাজ শুরু করে দিয়েছেন আগে থেকেই। এবার আরও এক ভারতীয় অভিনেত্রী সম্ভবত সেই তালিকায় নাম লেখাতে চলেছেন। তিনি হলেন সৌন্দর্য শর্মা। আশ্চর্য হওয়ার আরও বাকি আছে। সৌন্দর্য যে প্রজেক্টটি হাতে পেয়েছেন বলে শোনা যাচ্ছে, সেটি ওয়ান্ডার উওম্যান।

২০১৭ সালে ওয়ান্ডার উওম্যান হিসেবে আত্মপ্রকাশ করে আলোড়ন ফেলে দিয়েছিলেন গাল গ্যাডট। এই ফ্রাঞ্চাইজির পরবর্তী ছবি ‘ওয়ান্ডার উওম্যান ১৯৮৪’। এই ছবিতেই নাকি দেখা যাবে সৌন্দর্যকে। তবে নায়িকা কিন্তু এই বিষয়ে কোনও স্পষ্টোক্তি করেননি। উলটে তিনি বলেছেন, তিনি নিজেই তো বিষয়টি নিয়ে অবগত নন। কয়েক মাস আগে তিনি নিউইয়র্কে গিয়েছিলেন। তখন হলিউডের কয়েকটি ছবিতে অডিশন দিয়েছিলেন তিনি। তার মধ্যে একটা ছিল ‘ওয়ান্ডার উওম্যান’। এই খবরটাই বিকৃত করে প্রচার করা হচ্ছে। তিনি এখনও নির্মাতাদের তরফ থেকে কোনও খবর পাননি। অথচ সবাই তাঁকে শুভেচ্ছা জানাচ্ছে। তবে সত্যিই যদি এমন হয়, তাহলে এর থেকে ভাল আর কিছু হবে না।

সিনেপ্রেমীদের জন্য সুখবর, ফের তালা খুলছে ‘সিনেমাওয়ালা’ মালঞ্চর ]

তবে সৌন্দর্যর এই বক্তব্যের উপর চোখ বুজে কিন্তু ভরসা করা যায় না। কারণ খবরে প্রকাশ কিছুদিন আগেই তিনি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে কিন্তু উলটে কথা বলেছেন। সেখানে তিনি জানান, তিনি ডিসি ইউনিভার্সের একটি অংশ হতে পেরেছেন। এটি তাঁর স্বপ্নপূরণের মতো। এমন লার্জার দ্যান লাইফ ক্যারেক্টর বা নিজের স্বপ্নের চরিত্রে অভিনয় করা আনন্দের ব্যাপার। এই ধরনের চরিত্রে তিনি বরাবরই অভিনয় করতে চাইতেন। তার আগে, গত বছর ইনস্টাগ্রামে নিজেকে ওয়ান্ডার উওম্যান হিসেবে কল্পনা করে একটি ছবিও পোস্ট করেন তিনি।

এত ঘটনার পর আদৌ কোন পক্ষ থেকে সঠিক খবর আসছে, তা বোঝা খুব কঠিন। কিন্তু যদি প্রিয়াঙ্কা ও দীপিকার পর আর এক ভারতকন্যা বিদেশের মাটিতে নিজেকে প্রমাণ করতে পারেন, তা ভালই হবে। ওয়ান্ডার উওম্যান হিসেবে না হয় না হোক। কিন্তু এমন বিখ্যাত ছবির কোনও গুরুত্বপূর্ণ চরিত্রও তো আর কম কথা নয়! সৌন্দর্য কি তবে রাখঢাক করে সেই কথাই বলতে চাইছেন? সময়ই সেকথা বলবে।

ফ্লার্ট করতেন হৃতিক, অভিনেতার সঙ্গে ছবি করতে চাননি দিশা! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে