২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ডান্স ফ্লোরেও সৌরভের দাদাগিরি, সঙ্গী বরুণ ধাওয়ান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 20, 2017 2:30 pm|    Updated: July 13, 2018 3:41 pm

Sourav Ganguly matched steps with team 'Judwaa 2'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইশ গজ থেকে ছোটপর্দার রিয়ালিটি শো। সর্বত্রই সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদাগিরি দেখেছে বাঙালি। কিন্তু এবার সেই দাদাগিরি পেল অন্য মাত্রা। রিয়্যালিটি শোয়ের মঞ্চে এবার নাচতে দেখা গেল স্বয়ং মহারাজকে। আজ্ঞে হ্যাঁ, যে সৌরভ বারবারই বলেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় ও মেয়ে সানা নৃত্যশিল্পী হলেও তিনি নাচ থেকে শতহস্ত দূরে থাকতেই ভালবাসেন, তাঁকেই এবার দেখা গেল পা মেলাতে। তাও আবার বলিউডের অন্যতম জনপ্রিয় আইটেম সং ‘উচি হে বিল্ডিং’-এর তালে। তবে এর কৃতিত্ব অবশ্যই অভিনেতা বরুণ ধাওয়ানের। তিনিই কার্যত নাচতে বাধ্য করলেন দাদাকে।

[সিংহের সঙ্গে ছবি তুলে নেটদুনিয়ায় সমালোচনার মুখে প্রীতি]

মুক্তির অপেক্ষায় নব্বইয়ের জনপ্রিয় কমেডি ডেভিড ধাওয়ানের ‘জুড়ুয়া’র রিমেক ‘জুড়ুয়া টু’। চিত্রনাট্য প্রায় একইরকম হলেও সামান্য কিছু পরিবর্তন এনেছেন পরিচালক। তবে তাঁর পছন্দের আট থেকে দশটা সিনকে রিক্রিয়েট করেছেন ডেভিড। এই ছবিতেই ‘জুড়ুয়া’ অর্থাৎ যমজ ভাইয়ের চরিত্রে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। সঙ্গে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ ও তাপসী পান্নু। মঙ্গলবার ছবির প্রচারে কলকাতায় হাজির হয়েছিলেন বরুণ, তাপসী ও জ্যাকলিন। শহরের এক পাঁচতারা হোটেলে সাংবাদিক সম্মেলন করেন তাঁরা। ছবিতে প্রেম ও রাজা এই দুই দ্বৈত চরিত্রে দেখা যাবে বরুণকে। প্রেমের লুক নিয়ে কলকাতায় আসেন বরুণ।

তবে ‘দাদাগিরি’-র মঞ্চে আবার অন্য লুকে উপস্থিত হন বরুণ। আর সেখানে গিয়েই তাঁদের ছবির জনপ্রিয় গানে নিজেরা তো নাচলেনই, সঙ্গে সৌরভকেও নাচতে অনুরোধ করলেন। তবে শুধুমাত্র অনুরোধ রাখার জন্যই পা মেলালেন দাদা। নাচের সেই ভিডিও সোশ্যাল সাইটে আপলোড করেছেন বরুণ।

Making #dada Saurav ganguly shake leg on #oonchihainduilding2 in Kolkata #dadagiri. 10 days for #judwaa2

A post shared by Varun Dhawan (@varundvn) on

[এ কোন রূপে ধরা দিলেন সানি লিওন! ভাইরাল ছবিতে শোরগোল নেটদুনিয়ায়]

তবে কলকাতার সঙ্গে তাপসী সর্বদাই একটা আলাদা সম্পর্ক অনুভব করেন। এমনকী তাঁর এই সম্পর্ক কয়েক জন্মের বলে মনে করেন অভিনেত্রী।

 

আগামী ২৯ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জুড়ুয়া টু’। তাঁর আগে ভারতের প্রত্যেকটা শহরে ঘুরে বেড়াচ্ছে গোটা টিম। প্রচারে কোনও খামতি রাখতে চাইছেন না  যে তাঁরা, তা বলাই বাহুল্য।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে