BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পর্দায় শাহরুখকে দেখেই হলে ফাটল বাজি, আতঙ্কিত দর্শক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 31, 2016 4:42 pm|    Updated: October 31, 2016 4:42 pm

SRK Fans Brust Crackers inside theatre during ADHM Show

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি কিং খান। আর পর্দায় তিনি এলে কোনও ধামাকা হবে না তাই কি কখনও হয়! তা দি ক্যামিও হয় তাতেই বা কী যায় আসে! তাই হলের মধ্যেই বাজি ফাটিয়ে সেলিব্রেট করলেন শাহরুখের ফ্যানরা। ঘটনায় আতঙ্কিত দর্শকরা।

ঘটনা মালেগাঁওয়ের এক সিনেমা হলের। দিব্যি বসে সকলে দেখছিলেন করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। প্রেম-সম্পর্কের টানাপোড়েনে মশগুল সকলে। অমন সময় পর্দায় আবির্ভাব শাহরুখের। আর অমনি শুরু ধামাকা। শুরু হয় বাজি ফাটানো। আওয়াজে বিস্ফোরণের আতঙ্ক ছড়ায় গোটা হল জুড়ে। হতচকিত দর্শকরা পরে জানতে পারেন, আসলে শাহরুখের ফ্যানরা বাজি ফাটিয়ে সেলিব্রেট করছিলেন। নিচের তলার পুরো অংশটা জুড়েই চলে তাদের এই সেলিব্রেশন।

ঘটনায় তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যে ছবি সেই অর্থে শাহরুখের নয়, সেখানেও এই ধামাকায় শাহরুখের স্টারডমের টুইটে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। অন্যদিকে, এই পাগলামিতে ক্ষুব্ধ অনেকে। যখন গাঁটের কড়ি খরচ করে টিকিট কেটে লোকে হলে ছবি দেখতে গিয়েছে, সেখানে এ ধরনের আচরণে তীব্র ক্ষোভ দেখা দিয়েছে বহু দর্শকের মধ্যে। তাছাড়া এমন ঘটনায় বিস্ফোরণ বা জঙ্গি হামলার কথা ভেবেও আতঙ্কিত হয়ে পড়েছিলেন অনেকে। কিং খানের ফ্যানেরা অবশ্য সে সবের তোয়াক্কা করেননি। ‘জাবরা’ হোক বা নাই হোক, অ্যায় ফ্যান যে হ্যায় মুশকিল, তা আর বলার অপেক্ষা রাখে না।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে