১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঠান্ডা লড়াই অব্যাহত, কাবিল হৃতিকের টুইটের খোঁচা রইস শাহরুখকে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 25, 2017 11:09 am|    Updated: January 25, 2017 11:09 am

SRK, Hritik's tweeter conversation on raees, kabil draws appalaud

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রইস আর কাবিল নিয়ে প্রথম থেকেই প্রচুর উসকানি। একদিকে বলিউড বাদশা শাহরুখ খান। অন্যদিকে বি-টাউনের গ্রিক গড হৃতিক রোশন। স্বভাবতই জোরদার টক্কর ছিল প্রথম থেকেই। ঠান্ডা লড়াই যাকে বলে। সেই ছাইচাপা আগুন আরও খানিকটা উসকে দিয়েছিল বিভিন্ন সময়ে রাজনৈতিক নেতাদের কটাক্ষ। দু’টো দল তৈরি হয়ে গিয়েছিল রইস আর কাবিল নিয়ে। নানান পোস্ট, শেয়ার, ট্রোলে ভরা ছিল মাইক্রো ব্লগিং সাইটগুলি। কিন্তু সেসব বোধহয় কিছুই না। আসল লড়াই শুরু হল এবার।

২৫ জানুয়ারি একইসঙ্গে মুক্তি পেল রইস আর কাবিল। যে ছবি নিয়ে মুক্তির আগেই এত জলঘোলা, এত দলাদলি। মুক্তি পেলে যে কী হবে তার আঁচ আগেই মিলেছিল। তেমনটাই হল। ছবি দু্’টি মুক্তি পেতেই মিশ্র প্রতিক্রিয়া আসতে শুরু করেছে বিভিন্ন মহল থেকে। শাহরুখের গ্যাংস্টার লুকের প্রশংসা করলেও অনেকেই বলেছেন সিনেমার গল্পে নতুনত্ব কিছু নেই। বড্ড প্রেডিক্টেবল। আবার কারও কারও কথায় ছবিতে এসিপির চরিত্রে নওয়াজউদ্দিন চোখ আটকে রেখেছে। শাহরুখের থেকে তাঁকে নিয়েই শব্দ খরচে বেশি আগ্রহ দেখিয়েছেন অনেকে। কেউ আবার রইস প্রসঙ্গ সম্পূর্ণ এড়িয়ে গিয়ে কাবিল নিয়েই কথা বলেছেন। সোশাল সাইটগুলিতে রইস অপেক্ষা কাবিল ঝড়েরই দাপট দেখা গেল ছবি মুক্তির দিন। অক্ষয় কু্মার, সোনম কাপুর, অনিল কাপুর, সেলিম মার্চেন্ট, আশুতোষ গোয়াড়িকর। এঁরা প্রত্যেকেই কাবিলের কাবিলিয়ত নিয়ে উচ্ছ্বসিত।

এই লড়াইতে বরাবর বড্ড সাবধানী শাহরুখ, হৃতিক-দু’জনেই। এখনও অবধি একটাও লুজ টক করেননি দু’জনের কেউই। উল্টে বারবার প্রমাণ করার চেষ্টা করেছেন, তাঁদের মধ্যে কোনও লড়াই হতেই পারে না। শাহরুখ কখনও হৃতিককে সন্তানতূল্য বলেছেন। আবার হৃতিক পাল্টা শাহরুখকে সম্বোধন করেছেন মেন্টর হিসাবে। বুধবার রইস মুক্তির কিছু আগে একটি টুইট করেন হৃতিক। লেখেন, ডিয়ার @iamsrk আমি নিশ্চিত একজন মেন্টর হিসাবে আজ আপনি আবার (আপনার ছবি রইস) আমাকে অনুপ্রাণিত করবেন। আর আমি আপনার একজন ছাত্র হিসাবে আমার কাবিল দিয়ে আপনাকে গর্বিত করব। ঘণ্টাখানেকের মধ্যেই পাল্টা টুইট করেন শাহরুখ, একইদিনে আমাদের ছবি মুক্তিটা যদি এড়ানো যেত। যাক… অনেক ভালবাসা তোমাকে, ইয়ামি আর সঞ্জয়কে।

কিন্তু স্টারডমকে মাথায় রেখে শাহরুখ-হৃতিক যতই সংযত থাকুন না কেন, বক্স অফিসের যা ইঙ্গিত এই ঠান্ডা লড়াই এতো জলদি থামবে বলে মনে হচ্ছে না।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে