BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘কুছ কুছ হোতা হ্যায়’ স্মৃতি উসকে কাজল-রানির সঙ্গে সেলফি শাহরুখের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 2, 2017 8:56 am|    Updated: November 3, 2020 8:27 pm

SRK thanked Rani Mukerji and Kajol with adorable pic

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এসেছিলেন দু’একটি সিনেমায় অভিনয় করে কিছু পয়সা কমাতে। কিন্তু ২৫টা বছর কাটিয়ে দিলেন বি-টাউনে। তাও আবার রোম্যান্সের বাদশা হয়ে। সাম্প্রতিক কয়েকটি সিনেমা বক্স অফিসে তেমন কামাল দেখাতে পারেনি বটে। কিন্তু এখনও তাঁর নামই সিনেমা হিট করার পক্ষে যথেষ্ট। একবার তিনি দুই হাত প্রসারিত করে ক্যামেরার সামনে দাঁড়িয়ে যদি বলে দেন ‘কুছ কুছ হোতা হ্যায়’, তরুণী হৃদয়ে দোলা লাগতে বাধ্য। এই ‘কুছ কুছ হোতা হ্যায়’ স্মৃতিকেই সোশ্যাল মিডিয়ায় ফিরিয়ে আনলেন বলিউড বাদশা শাহরুখ খান। বহুদিন বাদে এক ফ্রেমে ধরা দিলেন নিজের দুই প্রিয় নায়িকা কাজল ও রানির সঙ্গে।

 

[এই প্রথম জুটি বাঁধতে চলেছেন রাজকুমার হিরানি ও শাহরুখ খান]

শুধু রানি-কাজলই নন আসরে ছিলেন এসআরকে-র অন্যান্য নায়িকারাও। ‘আর্মি’ অফিসার হয়ে রোম্যান্স করেছিলেন শ্রীদেবীর সঙ্গে। করিশমার ‘দিল তো পাগল’ হয়েছিল তাঁর জন্যই। আর আলিয়াকে শিখিয়েছিলেন ‘ডিয়ার জিন্দেগি’র মন্ত্র। সব প্রজন্মের নায়িকার সঙ্গে ফ্রেম শেয়ার করেছেন কিং খান। আর ক্যাপশনে লিখেছেন, ‘কোনও কোনও রাতে আপনার সঙ্গে থাকা তারাগুলি আকাশের তারার চেয়ে বেশি উজ্জ্বল হয়। এতটা ভালবাসা ও সৌন্দর্যের বদান্যতার জন্য অনেক ধন্যবাদ তোমাদের’।

[ফের এক বায়োপিকের জন্য তৈরি প্রিয়াঙ্কা চোপড়া]

বলিউডে রোম্যান্স কিংয়ের তকমা পেলেও কোনও দিন সেই ক্রেডিট শাহরুখ নিজে নিতে চাননি। বরাবরই বলে এসেছেন, এ সবই সম্ভব হয়েছে তাঁর  নায়িকাদের জন্য। যাঁরা পর্দায় তাঁর সঙ্গে রসায়ন তৈরি করতে সমানভাবে খেটেছেন। নিজের এই ক্যাপশনে সেই বার্তাই যেন দিলেন শাহরুখ। আর সেই সঙ্গে দর্শকদের উপহার দিলেন একরাশ নস্ট্যালজিয়া।

[মায়ের বিদায় বেলায় এল আরেক উমার আগমনী বার্তা]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে