BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হিরো থেকে ‘জিরো’ হলেন শাহরুখ, দেখুন তার প্রথম ঝলক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 1, 2018 1:11 pm|    Updated: January 1, 2018 1:11 pm

SRK's upcoming film Zero's teaser released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়দিনের আগে মুক্তি পাওয়া সলমন খানের ‘টাইগার জিন্দা হ্যায়‘ এখনও বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে। আর তারই মধ্যে নতুন বছরের প্রথম দিন ভক্তদের চমক দিলেন শাহরুখ। প্রকাশ্যে এল তাঁর নতুন ছবি ‘জিরো’র টিজার।

‘ফ্যান’ হয়ে ফিল্ম সমালোচকদের মন ভরালেও ফ্যানদের মুখে হাসি ফোটাতে পারেননি কিং খান। আবার রোম্যান্টিকতার মোড়ক থেকে বেরিয়ে ‘রইস’ শাহরুখও দর্শকদের মন ছুঁতে ব্যর্থ হয়েছিল। অনুষ্কার সঙ্গে জুটি বেঁধে ‘জব হ্যারি মেট সেজল’-এ ফের রোমান্সের পারদ চড়িয়েছিলেন। কিন্তু তাতেও বিশেষ চাঙ্গা হয়নি বক্স অফিস। তাই বলিউড বাদশার কাছে তাঁর আপকামিং ছবিটি নিঃসন্দেহে চ্যালেঞ্জিং। ‘জিরো’ হয়ে হিরো শাহরুখের প্রত্যাবর্তন হয় কিনা, সে তো সময় বলবে। তবে আপাতত নতুন বছরের শুরুতেই নিজের অনুগামীদের তাঁর নতুন লুকের ঝলক দেখালেন কিং খান।

[বছরের প্রথম দিন থিম পার্টিতে জন্মদিন পালন ‘সুলু’ বিদ্যার]

পরিচালক আনন্দ এল রায়ের ‘জিরো’ ছবিতে এক্কেবারে পালটে গিয়েছে শাহরুখের লুক। এমন অবতারে তাঁকে এর আগে কখনও পর্দায় দেখা যায়নি। প্রযুক্তির চমকে ‘জিরো’ ছবিতে অভিনেতা হয়ে গিয়েছেন বামন। তাঁর ভাবভঙ্গি ও নাচ দেখেই স্পষ্ট মানুষকে বিনোদন করাই কাজ এই চরিত্রের। ছবিতে শাহরুখের বিপরীতে রয়েছেন অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফ। তবে প্রথম ঝলকে তাঁদের দেখা মিলল না। আদ্যন্ত একটি বিনোদনমূলক ছবিই যে হতে চলেছে ‘জিরো’, টিজারে অন্তত সে ইঙ্গিতই পাওয়া গেল। ছবি মুক্তির প্রায় বছর খানেক দেরি। এ বছরের ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘জিরো’। তবে তার আগেই কিং খান ভক্তদের জানিয়ে রাখলেন, তিনি ফিরছেন।

টিজার মুক্তির মধ্যেও ছিল বিশেষ চমক। বছরের শেষ দিন টুইট করে শাহরুখ ইঙ্গিত দিয়েছিলেন, সিনেপ্রেমীদের দারুণ একটি সুখবর দিতে চলেছেন তিনি। পরিচালক আনন্দও জানান, শুধু সুখবর শোনাবেনই না। দেখাবেনও। সেই মতোই সোমবার বিকেল ৫টায় ছবির নামের সঙ্গে মুক্তি পেল ‘জিরো’র টিজার। গৌরি খানের প্রযোজনায় এবার বলিউড বাদশার পুনর্জন্ম হয় কিনা, সেটাই দেখার।

[সেন্সর বোর্ডের বিরুদ্ধে ক্ষোভ, স্মৃতিকে চিঠি রাজ পরিবারের সদস্যের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে