১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পুলিশ আর সাংবাদিকের স্বপ্নের উড়ান এবার ধারাবাহিকে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 5, 2017 6:26 pm|    Updated: January 5, 2017 9:57 pm

Star Jalsha Brings A New Bengali Telesoap Named Swapno Udan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে মৃত্যুর হাতছানি। অন্য দিকে দাঁড়িয়ে রয়েছে কর্তব্য। তার মাঝেই প্রেম এল এক সাংবাদিক এবং জনৈকা পুলিশকর্মীর জীবনে।
এবং পরিণামে বাঙালির ঘরে ঢুকে পড়ল বাধা না-মানা প্রেমকাহিনি। টিভিতে শুরু হতে চলল নতুন ধারাবাহিক ‘স্বপ্ন উড়ান’। স্টার জলসা চ্যানেলে। জানা গিয়েছে, ৩০ জানুয়ারি থেকে সম্প্রচারিত হবে এই ধারাবাহিকটি। নিয়ম করে রাত সাড়ে আটটায়, সোমবার থেকে রবিবার প্রত্যেক দিনই!

আপাতত নতুন এই ধারাবাহিকটির দু’টি প্রোমো নিজেদের ফেসবুকের দেওয়ালে শেয়ার করেছে স্টার জলসা। তার একটি মাত্র কয়েক সেকেন্ডের। সেখানে দেখা যাচ্ছে এক দাঙ্গার প্রেক্ষাপট। অশান্ত পরিস্থিতি, চারদিকে আগুন জ্বলছে। তারই মাঝে পরস্পরের হাত ধরে ছুট লাগিয়েছে এক যুবক আর এক যুবতী। “স্বপ্ন উড়ান আসছে স্টার জলসায়”, শুধু এটুকুই জানা গিয়েছে চ্যানেল কর্তৃপক্ষের তরফে।
অন্য প্রোমোটি শেয়ার করার সময়েও যে খুব বেশি কিছু জানিয়েছে স্টার জলসা- তা নয়! শুধু প্রশ্ন ছুড়ে দিয়েছে আলতো করে- “বিপদের মাঝেই কি লুকিয়ে আছে ভালবাসা?” এই প্রশ্নটিই আসলে উত্তর, যা মোটামুটি বিশদেই দেখা গিয়েছে দ্বিতীয় প্রোমোয়।

সেখানে স্পষ্ট ভাবে চোখে পড়ছে শহর কলকাতার অশান্ত পরিস্থিতি। দেখা যাচ্ছে খুব সম্ভবত দাঙ্গাবিধ্বস্ত শহরের চেহারা। চারদিকে অশান্তি। পুড়ছে শহর, ভাঙচুর হচ্ছে গাড়ি। তার মাঝেই খবর সংগ্রহের জন্য মরিয়া এক সাংবাদিক। জীবনকে বাজি ধরেছে সে প্রায়, গ্রাহ্য করছে না কোনও কিছুই! এরকম পরিস্থিতির মধ্যেই সে দেখে, পুলিশ ছুটে আসছে তার দিকে। তার মধ্যে সাংবাদিকের নজর বিশেষ করে কেড়ে নেয় এক পুলিশকর্মী। উর্দির বাধা উপেক্ষা করে জীবনে উঁকি দেয় প্রেম।
ক্লিক করে দেখে নিন ভিডিও দু’টি! সেই সঙ্গে তৈরি থাকুন নতুন এই ধারাবাহিকের জন্য! আশা করাই যায়, একঘেয়েমির মাঝখানে সত্যিই নতুন কিছু নিয়ে হাজির হবে ‘স্বপ্ন উড়ান’!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে