BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

টেলিভিশন ছেড়ে এবার নয়া ভূমিকায় অভিনেতা সুমন বন্দ্যোপাধ্যায়

Published by: Bishakha Pal |    Posted: August 13, 2018 8:33 pm|    Updated: August 13, 2018 8:33 pm

Suman wants to direct a film

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ে বড়পর্দা থেকে ছোটপর্দায় ফিরছেন অনেক অভিনেতা-অভিনেত্রী। তেমনই ছোটপর্দা থেকেও অনেকে বড়পর্দায় সুযোগ পেয়েছেন। ব্যতিক্রম নেই কলকাতাতেও। আর এখন তো অনেকে দুই পর্দাতেই চুটিয়ে কাজ করছেন। তার উপর আবার যোগ হয়েছে ওয়েব সিরিজ। কিন্তু অভিনেতা-অভিনেত্রীরা তিনটি ক্ষেত্রে একটাই কাজ করছেন। অভিনয়। কেউ পরিচালনার দিকে হাত বাড়াননি। তবে এবার একজন অভিনেতা সেটাই করলেন। অভিনয় থেকে সরাসরি পরিচালনায় আসতে চলেছেন সুমন বন্দ্যোপাধ্যায়। তাও আবার টেলিভিশনের কোনও অনুষ্ঠান নয়। চলচ্চিত্র পরিচালনা।

সিনেমা যে তিনি একেবারেই করেননি তা নয়। ‘মহানায়ক উত্তমকুমার’, ‘চোরাবালি’ ও ‘তিনকন্যা’-র মতো ছবিতে তাঁকে দেখা গিয়েছে। এছাড়া পার্শ্ব চরিত্রে তিনি দেখা দিয়েছেন একাধিকবার। কিন্তু তাঁর মূল ক্ষেত্র বাংলা টেলিভিশন জগৎ। এখানে একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। বর্তমানে তিনি ‘অন্দরমহল’, ‘ফাগুন বউ’, ‘কুসুমদোলা’-র মতো ধারাবাহিকে অভিনয় করেন।

মোহিত রায়নার সঙ্গে বিচ্ছেদ? ‘সিঙ্গল’ মৌনী রায় ]

সুমন জানিয়ছেন, “অন্দরমহল-এ আমার চরিত্রটি নেগেটিভ থেকে পজেটিভে পরিবর্তনশীল। ফাগুন বউ-এর বর্ষণ চরিত্রটাও সবাই পছন্দ করেছে। কুসুমদোলা-এ আমার চরিত্রটি এনার্জিতে ভরপুর। এই ধরনের চরিত্র করা বেশ মজার।” কিন্তু চলচ্চিত্র সেদিক থেকে অনেক আলাদা বলে জানান তিনি। বলেন, “আমি আগে একটি শর্টফিল্ম পরিচালনা করেছি। নাম জিরো। কয়েকটি চলচ্চিত্র উৎসবে এটি নির্বাচিত হয়েছে। এবার আমি একটি ফিচার ফিল্ম পরিচালনা করতে চেষ্টা করছি। এটা একটি রোম্যান্টিক কমেডি।”

ছবি নিয়ে এর বেশি কিছু জানাননি সুমন। “চেষ্টা”-র কাজ কতদূর হয়েছে, তা নিয়েও কিছু খোলসা করেননি তিনি। হয়তো একেবার ছবির কথা ঘোষণা করে দর্শককে চমকে দিতে চান নবাগত।

প্রকাশ্যে ‘বিগ বস ১২’-র টিজার, প্রচুর চমক নিয়ে হাজির ভাইজান ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে