BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রহস্যে, ভয়ে আপনাকে বিহ্বল করে দেবে সুনিধির প্রথম ছবি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 30, 2016 12:42 pm|    Updated: July 30, 2016 12:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জানা ছিল আগেই- সুনিধি চৌহান অভিনীত প্রথম ছবিটি হতে চলেছে রহস্য আর ভয়ের ককটেল। সেরকমটাই দাবি করেছিলেন পরিচালক আরিফ আলি। এও জানিয়েছিলেন, অপ্রাকৃত ব্যাপার-স্যাপার আর থ্রিলারে সুনিধির একটা সহজাত আকর্ষণ আছে। সেটাকেই তিনি ব্যবহার করতে চান ছবিতে।
সেই সব কথাদের পেরিয়ে এসে এবার মুক্তি পেল সুনিধি চৌহান অভিনীত প্রথম ছবি ‘প্লেয়িং প্রিয়া’। স্বল্পদৈর্ঘের ছবি, বড়জোর ৭ মিনিট তার সঙ্গে আপনার সহবাস।

playingpriya2_web
কিন্তু, ওই সামান্য সময়ের মধ্যেই চমকে দিয়েছেন সুনিধি চৌহান। খুব সাবলীল ভাবে অভিনয় করে গিয়েছেন তিনি। যেন এটাই করে আসছেন অনেক বছর ধরে।
অবশ্য, সুনিধির পারফরম্যান্সে সঙ্গত করেছে ছবির চিত্রনাট্যও। শুরু থেকেই ক্যামেরার কাজ আর চিত্রনাট্য বুঝিয়ে দিয়েছে, একটা অন্ধকার গল্প বলতে চলেছে ‘প্লেয়িং প্রিয়া’।

playingpriya1_web
ছবি জুড়ে তাই বেশির ভাগ সময়টাতেই দেখা যায় সুনিধিকে। একা, একটা ফাঁকা ফ্ল্যাটে। বর আর বাচ্চারা বাইরে চলে গেলে মহিলারা ফাঁকা বাড়ি গোছাতে যেমন ব্যস্ত থাকেন, এখানেও দেখা যাচ্ছে সেটাই। কিন্তু, অস্বস্তির ব্যাপার, এই গল্পে মহিলা একাকিত্ব উপভোগ করছেন তারিয়ে তারিয়ে। ফোনও ধরতে চাইছেন না। পাছে, একাকিত্ব উপভোগে ছেদচিহ্নের দাগ পড়ে!
ঠিক এই সময়েই দরজা খুলে ফ্ল্যাটে ঢোকে কেউ। তার পর?
নিজেই দেখে নিন নিচের এই ভিডিওয়। সুনিধির পারফরম্যান্স, রহস্যের জাল আর ভয়ের শিহরণ আপনাকে বিহ্বল করে দেবেই!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement