BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

কেরল দুর্গতদের পাশে দাঁড়িয়ে এটাই করলেন সানি-ড্যানিয়েল

Published by: Suparna Majumder |    Posted: August 25, 2018 3:13 pm|    Updated: August 25, 2018 3:13 pm

Sunny Leone, Daniel Weber offer aid for Kerala flood victims

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে এসেছেন বহুদিন। পেয়েছেন খ্যাতি। বিড়ম্বনাও কিছু কম পাননি। তবে পর্নস্টারের তকমা নিজের শরীর থেকে একেবারে ঝেড়ে ফেলতে পারেননি সানি লিওন। এতে অবশ্য মানুষ সানির ব্যাপ্তি কখনও কমেনি। নিজের সাম্প্রতিক কাজে সেই ব্যাপ্তি আরও বাড়িয়ে দিলেন অভিনেত্রী। সঙ্গ দিলেন স্বামী ড্যানিয়েল ওয়েবার।

কেরল বন্যায় বিপর্যস্তদের পাশে দাঁড়ালেন অভিনেত্রী সানি লিওন এবং তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। ১২০০ কেজি চাল এবং ডাল রাজ্যের বন্যাকবলিত মানুষের জন্য ত্রাণ হিসাবে পাঠালেন এই দম্পতি।

[মুক্তির দু’দিনেই লক্ষাধিক ভিউ ‘হইচই আনলিমিটেড’ টিজারের, কী বললেন দেব?]

ইনস্টাগ্রামে শুক্রবার একটি ছবি পোস্ট করেছেন এই বলিউড অভিনেত্রী। যেখানে বস্তা বস্তা চাল এবং ডালের সামনে তাঁকে এবং তাঁর স্বামী ড্যানিয়েলকে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। ছবির ‘ক্যাপশন’-এ সানি লিখেছেন, “ড্যানিয়েল আর আমি আশা করছি, যে ১২০০ কেজি চাল আর ডাল আমরা কেরলে পাঠাচ্ছি, তা দিয়ে তৈরি খাবার খেয়ে অন্তত কিছু মানুষের পেট ভরবে। এই মুহূর্তে যা ভীষণ ভীষণ দরকার। আমরা জানি, যে বিপর্যয় ওখানে ঘটেছে, তাতে এই সাহায্য কিছুই নয়। আরও কিছু সাহায্য করতে পারলে আরও ভাল হত।”

প্রসঙ্গত, গত সপ্তাহে অভিনেত্রী সানিকে নিয়ে একটি ভুয়া খবর চারদিকে ছড়িয়ে পড়েছিল। যেখানে বলা হয়েছিল যে সানি না কি কেরলের বন্যার্তদের পাশে দাঁড়াতে ৫ কোটি টাকার অর্থসাহায্য করেছেন মুখ্যমন্ত্রীর বন্যাত্রাণ তহবিলে। সানি নিজে তা স্বীকার বা অস্বীকার কিছুই করেননি। কিন্তু বন্যাকবলিত মানুষদের জন্য ত্রাণ-তহবিল সংক্রান্ত রাজ্যের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের ঘোষণাটি সানি রিটুইট করেছিলেন। অন্যদিকে, অভিনেত্রী নিজমুখে কিছু না বললেও তাঁর অফিসের তরফে এ কথা স্বীকার করে নেওয়া হয়েছে যে তিনি কেরলের বন্যাদুর্গতদের জন্য অর্থসাহায্য আগেই করেছেন। কিন্তু টাকার অঙ্ক জানানো হয়নি।

[অসুস্থ পরিচালক, পিছিয়ে গেল ‘হেলিকপ্টার ইলা’-র মুক্তি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement