BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শ্রীদেবীর মৃত্যুতে নয়া তদন্তের মামলা খারিজ সুপ্রিম কোর্টে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 11, 2018 2:27 pm|    Updated: May 11, 2018 2:27 pm

Supreme Court junks probe plea into Sridevi's death

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লি হাইকোর্টের পর এবার শ্রীদেবীর মৃত্যু মামলা ধাক্কা খেল সুপ্রিম কোর্টে। দেশের সর্বোচ্চ আদালত জানাল, শ্রীদেবীর মৃত্যু মামলায় তারা নাক গলাবে না।

২৪ ফেব্রুয়ারি মৃত্যু হয় শ্রীদেবীর। দুবাইয়ে মোহিত মারওয়ার বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন তিনি। সেখানে গিয়েই তাঁর মৃত্যু হয়। দুবাইয়ের হোটেলে নিজের ঘরের বাথরুমের মৃত্যু হয় তাঁর। বাথরুমের বাথটাবে শুয়েই মারা যান তিনি। ফরেন্সিক রিপোর্টে এমন খবরই প্রকাশ পেয়েছে। তারপর থেকেই শ্রীদেবীর মৃত্যু ঘিরে তৈরি হয় ধোঁয়াশা। কিন্তু তদন্তে কোনও গলদ না পেয়ে মামলা শেষ করে দেয় পুলিশ।

[ অবসাদের গ্রাসে কিশোরী জায়রা, ভেবেছিলেন আত্মহত্যার কথাও ]

কিন্তু অভিনেত্রীর হঠাৎ মৃত্যু ও তাতে কোনও গলদ খুঁজে না পাওয়ার কথা মানতে পারেননি পরিচালক সুনীল সিং। তিনি অভিনেত্রীর মৃত্যু নিয়ে দিল্লি হাইকোর্টে একটি জনস্বার্থ মামলা দায়ের করেন। কিন্তু হাই কোর্ট তা খারিজ করে দেয়। হাই কোর্টের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টে যান তিনি। কিন্তু সেখানেও তাঁকে আশাহত হতে হয়। সুপ্রিম কোর্টও সেই মামলা খারিজ করে দেয়।

সুপ্রিম কোর্টে শ্রীদেবীর মৃত্যু মামলা চলে প্রধান বিচারপতি দীপক মিশ্রর এজলাসে। আদালতে সুনীল জানান, শ্রীদেবীর মৃত্যুতে জনস্বার্থ রয়েছে। জনগণ জানতে চান কীভাবে তাঁদের প্রিয় অভিনেত্রীর মৃত্যু হয়েছে। সংবাদমাধ্যমেরও সত্য ঘটনা জানার অধিকার রয়েছে। কিন্তু সুনীলের এই আবেদন কার্যত ধোপে টেকেনি। দীপক মিশ্র তাঁকে জানান, ভারত ও দুবাই প্রশাসন ইতিমধ্যেই মামলাটি নিয়ে তদন্ত করেছে। একটি সিদ্ধান্তে এসে পৌঁছেছে তারা। সুপ্রিম কোর্ট কখনও এবিষয়ে হস্তক্ষেপ করতে পারে না।

[ আলতা পায়ের আলতো ছোঁয়া রাজবাড়িতে, রাঙা বউ হয়ে উঠছেন শুভশ্রী ]

পিটিশনারের আইনজীবী বিকাশ সিং আদালতকে জানান, ওমানে শ্রীদেবীর প্রায় ২৪০ কোটি টাকার জীবনবিমা করা রয়েছে। যদি তিনি সেখানে মারা যান, তবেই সেই টাকা মিলবে। শ্রীদেবীর মৃত্যু হয়েছে সৌদি আরবেই। এর মধ্যে কিছু সমস্যা থাকতে পারে বলে জানান তিনি। কিন্তু প্রধান পিটিশনার বলেন, দু’জন পিটিশনারের এমন আবেদন ইতিমধ্যেই খারিজ করে দেওয়া হয়েছে। সুপ্রিম কোর্ট এবিষয়ে কোনওভাবে হস্তক্ষেপ করবে না। স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে