BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লাগাতার জেরার পর সুশান্ত মামলায় ড্রাগ যোগে গ্রেপ্তার রিয়া চক্রবর্তী

Published by: Sulaya Singha |    Posted: September 8, 2020 3:56 pm|    Updated: September 8, 2020 8:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই মুহূর্তের সবথেকে বড় খবর, গ্রেপ্তার সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। মঙ্গলবার ঘণ্টা খানেক জেরার পর অবশেষে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেপ্তার করল রিয়াকে। বিগত কয়েক দিন ধরেই রিয়া চক্রবর্তীর গ্রেপ্তারির জল্পনা শোনা যাচ্ছিল। আজ অবশেষে এনসিবি গ্রেপ্তার করল অভিনেত্রীকে।

সূত্রের খবর, গ্রেপ্তারের পর প্রথমে মেডিক্যাল টেস্টের জন্য নিয়ে যাওয়া হবে রিয়াকে। এরপর বুধবার অন্য তিন অভিযুক্তের সঙ্গে আদালতে তোলা হবে অভিনেত্রীকে। প্রসঙ্গত, এর আগে রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী এবং অভিনেতার ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেপ্তার করেছিল এনসিবি। সুশান্ত মৃত্যুকাণ্ডের নেপথ্যে রিয়ার হাত না থাকলেও মাদক পাচারকারীচক্রের সঙ্গে সক্রিয়ভাবে যোগাযোগ থাকায় রিয়া যে গ্রেপ্তার হতে পারে, তা আগেই শোনা গিয়েছিল।

 

[আরও পড়ুন: অবৈধভাবে অফিসের নির্মাণ কাজ করছেন কঙ্গনা, অভিযোগ তুলে নোটিস ধরাল BMC]

অন্যদিকে নারকোটিক্স বিভাগ চাইছে দিন কয়েক জেল হেফাজতে রেখে অন্যান্য অভিযুক্তদের পাশাপাশি রিয়া চক্রবর্তীকেও জিজ্ঞাসাবাদ করা হোক। কারণ এই মুহূর্তে তদন্তের স্বার্থে এটাকেই উপযুক্ত বলে মনে করছেন গোয়েন্দা আধিকারিকরা। প্রসঙ্গত, গতকালই রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী মন্তব্য করেছিলেন যে, “জানি আমার ছেলে সৌভিকের পর এবার রিয়াকেই গ্রেপ্তার হতে হবে!”

উল্লেখ্য, সুশান্ত (Sushant Singh Rajput) মামলায় টানা তিন দিন রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। মঙ্গলবার সকালেই মুম্বইয়ে NCB দপ্তরে পৌঁছে যান রিয়া (Rhea Chakraborty)। অন্যদিকে, আবার অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতেই সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিং এবং রাম মনোহর লোহিয়া হাসপাতালের চিকিৎসক তরুণ কুমারের বিরুদ্ধে মামলা নথিভুক্ত করেছে মুম্বই পুলিশ (Mumbai police)।

[আরও পড়ুন: মাইক্রো সিমকার্ডে সোনুর ছবি আঁকলেন ভক্ত, অভিনেতার প্রতিক্রিয়া ভাইরাল নেটদুনিয়ায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement