BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

এবার চাণক্য, রবীন্দ্রনাথ ঠাকুরের চরিত্রে দেখা যাবে সুশান্তকে

Published by: Suparna Majumder |    Posted: August 2, 2018 4:55 pm|    Updated: July 19, 2019 6:49 pm

Sushant Singh Rajput to portray rolls like Chanakya, Tagore, Kalam

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক বায়োপিকে স্বাদ মেটেনি। এবার ১২ জন বিখ্যাত মানুষের চরিত্র ক্যামেরার সামনে ফুটিয়ে তুলতে চলেছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সিনেমার জন্য অবশ্য নয়, এ কাজ তিনি করতে চলেছেন ওয়েব সিরিজের জন্য। কেবল অভিনেতা নয় নতুন এই সিরিজে প্রযোজক হিসেবেও অংশীদার সুশান্ত। খুব শিগগিরিই সিরিজের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে।

চলতি বছরেই নিজের প্রযোজনা সংস্থা খুলেছেন সুশান্ত সিং রাজপুত। নাম দিয়েছেন ইনসাই ভেঞ্চার্স। নতুন কোম্পানিতে সুশান্তের সঙ্গী বরুণ মাথুর। তিনিই নতুন এই সিরিজের কথা জানান। যেখানে ৫৪০ খ্রিস্টপূর্ব থেকে ২০১৫ খ্রিস্টাব্দ পর্যন্ত সময়কালে ১২ জন এমন মানুষের কাহিনি বলা হবে যাঁরা সমাজের চিন্তাভাবনাকে নতুন দিশা দেখিয়েছেন। প্রতিটি এপিসোডে একেকজনের কাহিনি দেখানো হবে। তালিকায় যেমন রয়েছেন চাণক্যের মতো কূটনীতিবিদ, তেমনই রয়েছেন রবীন্দ্রনাথ ঠাকুর, ডা. এপিজে আবদুল কালামের ব্যক্তিত্ব।

[ডিস্ট্রিবিউশন ঝামেলার ইতি, সুপ্রিম কোর্টের রায়ে মুক্ত ‘ফন্নে খাঁ’]

তবে সবটাই এখন পরিকল্পনার স্তরে রয়েছে। সবার আগে চিত্রনাট্য ভালভাবে সাজাতে চান সুশান্ত-বরুণ। তারপর সিরিজের নাম ঠিক হবে। খুব শিগিগিরিই শুটিং শুরু করার কথা রয়েছেন নতুন জুটির। এক সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে বরুণ জানান, কেবল প্রযোজক হিসেবেই এই নতুন প্রজেক্টের অংশ নন সুশান্ত। তাঁর মতো ভার্সেটাইল অ্যাক্টর বলিউডে কমই রয়েছেন। এমন বৈচিত্রপূর্ণ চরিত্রগুলির জন্য তাঁর চেয়ে ভাল আর কেউ হতে পারে না। ইতিমধ্যেই ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির চরিত্র পর্দায় ফুটিয়ে তুলেছেন অভিনেতা। দর্শকদের বেশ পছন্দ হয়েছিল তাঁর সেই রূপ। বক্স অফিসে হিটের তকমা পেয়েছিল ছবিটি। তবে এই ১২ চরিত্র আলাদা হবে বলেই মনে করছেন অভিনেতা। অবশ্য ‘ড্রাইভ’, ‘কেদারনাথ’, ‘সোনচিড়িয়া’, ‘কিজি অউর ম্যান্নি’-র মতো একগুচ্ছ প্রজেক্ট রয়েছে তাঁর হাতে। তবে এর মধ্যেই নিজের সিরিজের জন্য সময় ঠিক বের করে নেবেন অভিনেতা-প্রযোজক।   

[ম্যাগাজিনের ফটোশুটে অভিষেক সুহানার, কী বললেন শাহরুখ-গৌরী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে