১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লুক বদলালেন সুশান্ত সিং রাজপুত, কিন্তু কেন?

Published by: Sandipta Bhanja |    Posted: March 11, 2019 9:10 pm|    Updated: March 11, 2019 9:40 pm

Sushant Singh Rajput's look out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একগাল দাঁড়ি, পাট করে চুল ব্যাকব্রাশ করা, চোখে চশমা, চেহারায় বার্ধক্যের ছাপ- এমন লুকেই সুশান্ত সিং রাজপুতকে দেখা গেল ছবির সেটে। তিনি আপাতত ব্যস্ত পরিচালক নীতীশ তিওয়ারির ‘ছিঁছোড়ে’ নিয়ে। শুটিং চলছে গোরেগাঁওয়ের ফিল্মিস্তান স্টুডিওয়। আর সেখানেই সুশান্তের এমন গুরুগম্ভীর চেহারা ধরা পড়ল। ‘দঙ্গল’-এর পর পরিচালক নীতীশ তিওয়ারি যে নতুন ছবিতে হাত দিয়েছেন সে খবর অনেক আগেই প্রকাশ্যে এসেছে। সঙ্গে এও শোনা গিয়েছিল যে পরবর্তী ছবিতে ‘কাই পো ছে’ স্টার সুশান্তের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। সেই ছবির লুকেই ক্যামেরায় ধরা পড়লেন অভিনেতা।

[এবার বড়পর্দায় ‘৭১-এর যুদ্ধের নায়ক রণবীর সিং]

‘ছিঁছোড়ে’-তে সুশান্তের বিপরীতে রয়েছেন শ্রদ্ধা কাপুর। এছাড়া, অ্যান্টাগনিস্টের চরিত্রে দেখা যাবে প্রতীক বব্বরকে। এই প্রথম সুশান্ত এবং শ্রদ্ধা জুটি বাঁধছেন। আর এই দু’জনের সঙ্গেই প্রতীকেরও প্রথম কাজ এটা। ‘দঙ্গল’ যদি নীতীশের স্পোর্টস ড্রামা হয়ে থাকে, তাহলে এই ছবি কলেজ ড্রামা। কলেজ জীবনের কাহিনির নেপথ্যে তৈরি হয়েছে ‘ছিঁছোড়ে’-র প্লট। ইঞ্জিনিয়ারিং কলেজের  নানারকম মজাদার কাণ্ড-কারখানার সঙ্গে কঠিন বাস্তব চিত্র ফুটে উঠবে এই ছবিতে। মজার বিষয় হল, পরিচালক নীতিশ এবং সুশান্ত দু’জনেই ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র। সুতরাং, নীতিশের নিজের জীবনের অভিজ্ঞতাও দেখা যাবে ছবিতে।

[বিদেশের মাটিতে বর্ণবিদ্বেষের শিকার তানিশা]

সদ্য মুক্তি পেয়েছে সুশান্ত সিংয়ের ‘সোনচিড়িয়া’। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন ভূমি পেডনেকর। আদ্যপান্তো সহজ-সরল গ্রামের মানুষের চরিত্রে অভিনয় করতে গিয়ে সুশান্ত এবং ভূমিকে বেশ কসরত করতে হয়েছিল। ছবির কনসেপ্ট থেকে টানটান চিত্রনাট্য, বক্স অফিসে মোটামোটি ভাল অঙ্কের ব্যবসা করেছে সুশান্তের ‘সোনচিড়িয়া’। আর সুশান্তের অভিনয় ক্ষমতা এর আগেই  ‘কাই পো ছে’. ‘ধোনি: দা আনটোল্ড স্টোরি’, ‘কেদারনাথ’-এর মতো ছবিতে প্রমাণ হয়ে গিয়েছে। তাই এই ছবিতেও যে চিরাচরিত কাঠামোর বাইরে গিয়ে এক ভিন্ন সুশান্তকে দেখা যাবে, সে আশাই করছেন সিনেপ্রমীরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে