৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

একে অপরকে জড়িয়ে ধরে নাচলেন সলমন-সুস্মিতা, ভাইরাল ভিডিও

Published by: Bishakha Pal |    Posted: December 27, 2018 3:27 pm|    Updated: December 27, 2018 3:27 pm

Sushmita shakes a leg with Salman

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নয় নয় করে বয়স হল প্রায় ৫৩ বছর। এখনও তিনি মোস্ট ওয়ান্টেড হিরো। এলিজেবল ব্যাচেলর। তাই এই বয়সেও তাঁর জন্মদিনে কোনও খামতি নেই। পার্টিতে বলিউডের নায়িকাদের মধ্যমণি ছিলেন তিনিই। সুস্মিতা সেনের সঙ্গে ঘনিষ্ঠভাবে নাচেন। সেই ভিডিও পোস্টও করেন সুস্মিতা।

২৭ ডিসেম্বর সলমন খানের ৫৩তম জন্মদিন। সেই উপলক্ষে রাতে পার্টির আয়োজন করা হয়েছিল পানভেল ফার্মহাউজে। কে নিমন্ত্রিত ছিলেন না সেই পার্টিতে? জ্যাকলিন ফার্নান্ডেজ, সুস্মিতা সেন, ক্যাটরিনা কাইফ, সোনাক্ষী সিনহা, মৌনী রায়ের মতো অনেক নায়িকাই নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন। বার্থ-ডে বয়ের সঙ্গে সেই পার্টিতেই নাচেন সুস্মিতা। সেই ভিডিও নায়িকা পোস্ট করেন তাঁর ইনস্টাগ্রামে। তাঁদের বন্ধুত্ব যে এখনও আগের মতোই গাঢ়, এই ভিডিও সেকথা মনে করিয়ে দেয়।

পর্দায় ঠাকরেকে জীবন্ত করে তুললেন নওয়াজ, ট্রেলার মুক্তির দিনই শুরু বিতর্ক ]

পার্টি চলেছিল অনেক্ষণ। কিন্তু সল্লু মিঞা কেক কাটেন ঠিক রাত বারোটায়। ভাগ্নে আহিল ও বান্ধবী লুলিয়া ভান্তুরের সঙ্গে কেক কাটেন সলমন। এছাড়া ছিলেন ভাই সোহেল ও আরবাজ খান। কেক কাটার সময় উপস্থিত ছিলেন অনিল কাপুর, সুনীল গ্রোভারের মতো তারকারাও।

মোটের উপর এই বছরটা ভালই কেটেছে সলমনের। এক ‘রেস ৩’-এর সমালোচনা ছাড়া আর কিছুর মুখোমুখি হতে হয়নি তাঁকে। ফোর্বসের তালিকাতেও সেরা ধনী নির্বাচিত হয়েছেন তিনি। সামনেই আসছে তাঁর নতুন ছবি ‘ভারত’। ছবিতে সলমনের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। তারপর সলমনের হাতে রয়েছে সঞ্জয় লীলা বনশালির একটি ছবি। এখানে তাঁর বিপরীতে থাকার কথা রয়েছে অনুষ্কা শর্মার। বনশালির ঘনিষ্ট সূত্রে খবর, ছবির চিত্রনাট্য তৈরি হয়ে গিয়েছে৷ সম্ভবত বহুচর্চিত উপন্যাস ‘দ্য ইমমর্টালস অফ মেলুহা’র উপর ভিত্তি করেই সিনেমাটি তৈরি হবে৷

আগামী পুজোয় বড়পর্দায় ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে