১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের বলিউডে স্বস্তিকা, কোন ছবিতে দেখা যাবে জানেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 14, 2018 5:10 pm|    Updated: July 14, 2018 5:10 pm

Swastika Mukherjee to work with Sushant Singh Rajput in ‘Kizie Aur Manny’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার মাসে একটিও চিত্রনাট্য মেলেনি। প্রযোজনা সংস্থার তরফে কেউ যোগাযোগও করেনি। প্রকাশ্যে এই অভিযোগ করেই ‘দুপুর ঠাকুরপো’ থেকে বেরিয়ে এসেছিলেন। উমা বউদির সে অভাব দর্শকের মনে আজও পূরণ হয়নি। তবে স্বস্তিকা মুখোপাধ্যায় নতুন ভূমিকা বেছে নিয়েছেন। তাও আবার বলিউডে। হ্যাঁ, ফের হিন্দি ছবিতে দেখা যেতে চলেছে বাঙালি অভিনেত্রীকে। শুধু তাই নয়, আবারও সুশান্ত সিং রাজপুতের সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করবেন।

[শিখ রীতি মেনে চলেন না সানি, তাই ‘কৌর’-এর উপর নিষেধাজ্ঞা]

সুশান্তের সঙ্গেই নিজের শেষ হিন্দি ছবিতে কাজ করেছিলেন স্বস্তিকা। ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি’তে ইয়াসমিন ওরফে আঙ্গুরি দেবী হিসেবে দেখা গিয়েছিল তাঁকে। পিরিয়ড লুকে বেশ মানিয়েছিল নায়িকাকে। তবে এবারে তাঁকে আধুনিক সময়ের চরিত্রেই দেখা যাবে। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল ‘কিজি অওর ম্যান্নি’র ফার্স্টলুক। বিখ্যাত উপন্যাস তথা ব্লকবাস্টার হলিউড সিনেমা ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’-এর অফিশিয়াল রিমেক। এই ছবিতেই পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছেন বলিউডের প্রখ্যাত কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা। এই ছবিতেই অভিনয় করতে চলেছেন স্বস্তিকা। টুইটের মাধ্যমে নায়িকা নিজেই জানিয়েছেন সে কথা।

 

ফক্স স্টার হিন্দির পোস্ট করা টুইটের উত্তরেই টুইট করে স্বস্তিকা জানান, বলিউডে ফের নতুন যাত্রা শুরু করতে চলেছেন তিনি। হলিউডে ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’-এ অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন শেইলিন উডলি ও অ্যানজেল এলগর্ট। ‘কিজি অওর ম্যান্নি’-তে অ্যানজেলের বদলে দেখা যাবে সুশান্তকে। সুশান্তের নায়িকা সঞ্জনা সাংঘি। এর আগে ‘রকস্টার’, ‘ফুকরে রিটার্নস’-এর মতো সিনেমায় অল্পসময়ের চরিত্রে দেখা গিয়েছে সঞ্জনাকে। এই প্রথম নায়িকা হিসেবে দেখা যাবে তাঁকে। সঞ্জনার মায়ের চরিত্রে দেখা যাবে স্বস্তিকাকে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির শুটিং। জামশেদপুর ও কলকাতাতেও শুটিং হবে বলে জানা গিয়েছে।

[কেমন ছিল ছোটবেলার রথের স্মৃতি, জানালেন টলিউডের নায়িকারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে