BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভ্যালেনটাইনস ডে-তে প্রিয়জনদের কী উপহার দিতে বললেন তাপসি পান্নু?  

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 11, 2018 3:45 pm|    Updated: February 11, 2018 3:45 pm

Taapsee Pannu has a special Valentine's Day message for fans

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পিঙ্ক’ খ্যাত অভিনেত্রী তাপসি পান্নু তাঁর দর্শকদের জন্য এই ভ্যালেনটাইনস ডে-তে একটি বিশেষ বার্তা দিয়েছেন। তিনি বলেছেন, আপনি প্রত্যেক ভ্যালেনটাইনস ডে-তেই আপনার কাছের মানুষটিকে কিছু না কিছু বিশেষ উপহার দেন। কিন্তু এই বছর তাঁকে বিশেষ কোনও উপহার না দিয়ে একটি বার্তা দিন। তাঁকে বলুন বাড়িতে কেউ না কেউ তাঁর জন্য অপেক্ষা করে আছে, তাই যখনই সে গাড়ি চালাবে তখনই যেন খুব সাবধানে গাড়ি চালায়। কারণ বর্তমানে রাস্তাঘাটের যা অবস্থা তাতে যেকোনও সময় যা খুশি হয়ে যেতে পারে। তাই রাস্তায় বেরোলে আপনার ভালবাসার মানুষটি যেন অবশ্যই ট্রাফিক নিয়ম মেনে চলে সেদিকে আপনিই নজর রাখবেন।

এবার ‘অটো এক্সপো ২০১৮’-য় ‘হন্ডা মোটরসাইকেল এবং স্কুটার প্রাইভেট লিমিটেড’-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন অভিনেত্রী। তাই ‘হন্ডা ন্যাশনাল রোড সেফটি’ বিষয়ে প্রচার করতে এসে তিনি আরও জানিয়েছেন, ‘বছরের এই সময়টা এলেই আমাকে সবাই প্রশ্ন করে আমি প্রেম করি কিনা।আমি তখন তাঁদের সোজাসুজি উত্তর না দিয়ে ঘুরিয়ে বলি প্রেম সকলের জীবনেই আছে। আমিও আমার মতো করে প্রেম করি। আর আমি আমার কাছের মানুষদের সব সময় বলি রাস্তায় বেরোলে সাবধানে যাতায়াত করবে। আপনিও এবার থেকে আপনার বাড়ির মানুষগুলোকে রোজ একই কথা বলুন। আর এভাবে বলতে বলতেই একসময় মানুষের মধ্যে বাড়বে সচেতনতা।’

[‘প্যাডম্যান’ অক্ষয়ের সঙ্গে তুলনা, প্রকাশ্যে মেজাজ হারালেন শাহরুখ]

তিনি আরও বলেন, এবছর আপনি বরং আপনার প্রেমিক বা প্রেমিকাকে উপহার হিসেবে একটি হেলমেট উপহার দিন। কারণ সরকার রোড সেফটি বজায় রাখার জন্য যে সমস্ত নিয়ম বের করেছেন, সেগুলোকে আমাদের মতো সাধারণ মানুষের মেনে চলা উচিত। আর এটা বোঝানোর জন্যই আপনার এই ভ্যালেন্টাইনস ডে উপহার বিশেষভাবে কাজে লাগবে। তাই নিজেও সতর্ক থাকুন এবং বন্ধুবান্ধব ও পরিবারের সকলকে সতর্ক হতে সাহায্য করুন।

[‘গাল্লি বয়’-এর ফার্স্ট লুকে এ কেমন বিষণ্ণতা আলিয়া-রণবীরের মুখে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে