১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কুপ্রস্তাব দিয়েছিল টিভি চ্যানেলের কর্তা, টুইটারে সরব অভিনেত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 21, 2017 7:05 am|    Updated: February 21, 2017 7:11 am

Tamil actress Varalaxmi claims TV exec asked her for sexual favours

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মালয়ালি অভিনেত্রী ভাবনাকে চলন্ত গাড়িতে যৌন হেনস্তার ক্ষত এখনও টাটকা। তারই মধ্যে এবার তামিল অভিনেত্রী ভারালক্ষ্মীর অভিযোগে সরগরম হল দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি। সোমবার এক বিস্ফোরক অভিযোগে তিনি বলেছেন, এক টিভি চ্যানেলের কর্তা তাঁকে কুপ্রস্তাব দিয়েছিল। তাঁর এই অভিযোগেই ফের প্রশ্নের মুখে সেলেবদের নিরাপত্তা। কেন বারবার তারকারা এমন অপ্রীতিকর পরিস্থিতির শিকার হচ্ছেন, প্রশ্ন শিক্ষিত সমাজের।

Actress-Varalakshmi-Hot-Stills-1

প্রাক্তন দক্ষিণী অভিনেতা তথা রাজনীতিবিদ শরতকুমারের মেয়ে ভারালক্ষ্মী শরতকুমার ভাবনার ঘটনার উদাহরণ টেনে মহিলাদের নিরাপত্তা প্রসঙ্গে এমন অভিযোগ এনেছেন। তাঁর অভিযোগ, এক বিখ্যাত টিভি চ্যানেলের প্রোগ্রামিং হেড এক বৈঠকে তাঁকে পরে দেখা করার অনুরোধ করে। এবং সেও কোনও কাজের সূত্রে নয়, বরং নিজের ইশারায় কুপ্রস্তাবই দিয়েছিল বলে অভিযোগ ওই অভিনেত্রীর। নিজের টুইটার হ্যান্ডেলে সেই বিতর্কিত কথোপকথনের সারাংশ পোস্ট করেছেন অভিনেত্রী। এমন অপমানকর প্রস্তাবের জন্য ওই অভিযুক্তকে দু-চার কথা শুনিয়ে চলে গিয়েছিলেন ভারালক্ষ্মী। অভিনেত্রীর বক্তব্য, ‘আমি একজন অভিনেত্রী। গ্লামার দুনিয়ার অংশীদার বলে যে কেউ আমার সঙ্গে অসম্মানজনক আচরণ করবে, তা হতে পারে না। এটা আমার জীবন, আমার শরীর এবং অবশ্যই আমার ইচ্ছা।’

তাঁর অভিযোগ, মহিলাদের সঙ্গে দুর্ব্যবহার, যৌন হেনস্তা, ধর্ষণের ঘটনা বেড়েই চলেছে। এটা অশনি সংকেত। প্রসঙ্গত, কয়েকদিন আগে মালয়ালি সুপারস্টার ভাবনাকে চলন্ত গাড়ির মধ্যে তাঁর প্রাক্তন ড্রাইভার-সহ বেশ কয়েকজন যৌন হেনস্তা করে বলে অভিযোগ ওঠে। সেই দৃশ্য তারা ভিডিও করে তুলে রাখে বলে নায়িকার অভিযোগ। এই ঘটনায় বেশ কয়েকদনকে গ্রেপ্তারও করেছে পুলিশ। তবে অভিনেত্রীর নিরাপত্তা নিয়ে বহু দক্ষিণী সেলেব সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে