৪ অগ্রহায়ণ  ১৪২৬  বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৭ বছরের খরা কাটিয়েছিলেন মানুষী চিল্লার। বিশ্বে সেরা সুন্দরীর তকমা পেয়েছিলেন তিনি। মাথায় উঠেছিল বিশ্বসুন্দরীর মুকুট। হরিয়ানার ডাক্তারির ছাত্রীর সাফল্যে আপ্লুত হয়েছিল গোটা দেশ। ফের এমনই এক স্বপ্ন দেখা শুরু হল। এবার ভারতের হয়ে বিশ্বের মঞ্চে সেরা সুন্দরীদের সঙ্গে লড়াই করবেন অনুকৃতি ভাস। তামিলনাড়ুর ১৯ বছরের কন্যা হলেন মিস ইন্ডিয়া ২০১৮। উত্তরসূরির মাথায় মুকুট পরিয়ে দিলেন মানুষী চিল্লার নিজে।

ডাক্তারির ছাত্রী মানুষী কখনও ভাবেননি তিনি বিশ্বসুন্দরী হবেন। কিন্তু প্রথম থেকেই মডেল হওয়ার ইচ্ছা ছিল অনুকৃতির। এর জন্যই এফবিবি কালার্স ফেমিনা মিস তামিলনাড়ু প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি। সেখানে সেরা হয়েই মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় শামিল হন। কৃষ্ণাঙ্গি কন্যা প্রায় ৩০ জন প্রতিযোগীকে হারিয়ে এই খেতাব জিতেছেন। মুম্বইতে অনুষ্ঠিত হওয়া এই অনুষ্ঠানের বিচারকদের তালিকা ছিল বেশ দীর্ঘ। আসনে ছিলেন মানুষী চিল্লার নিজে। ছিলেন প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান, কে এল রাহুল, অভিনেতা ববি দেওল, কুণাল কাপুর, মালাইকা অরোরার মতো তারকারা।

[রাস্তায় আবর্জনা ফেলে অনুষ্কার বকুনি খাওয়া যুবকের পরিচয় জানেন?]

অনুষ্ঠানের প্রথম থেকেই নিজের পারফরম্যান্স ও উত্তরে বিচারকদের মন জয় করে নেন অনুকৃতি। সুন্দরীদের এই প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান পেয়েছেন হরিয়ানার মীনাক্ষী চৌধুরি। তৃতীয় স্থান অধিকার করেছেন অন্ধ্রপ্রদেশের শ্রেয়া। অনুকৃতি বিশ্বসুন্দরীর মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করবেন। আর মীনাক্ষী ও শ্রেয়া যথাক্রমে মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল ২০১৮ ও মিস ইউনাইটেড কন্টিনেন্টস ২০১৮-এ অংশ নেবেন। এদিনের অনুষ্ঠান মঞ্চের অন্যতম আকর্ষণ ছিল করিণা কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ ও মাধুরী দীক্ষিতের নাচ। তিন নায়িকা মঞ্চ মাতিয়ে দেন নিজেদের ঠুমকায়। জ্যাকলিনের সঙ্গে তাল মেলান মানুষীও। বাড়তি পাওনা ছিল শোয়ের দুই সঞ্চালক করণ জোহর ও আয়ুষ্মান খুরানা।

[নিজের বায়োপিকে অভিনয় করতে পারতেন সঞ্জয়ই, সলমনের মন্তব্যে কী জবাব রণবীরের?]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং