১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এফআইআরে নেই নানার নাম, তনুশ্রীকে বোকা বানাল পুলিশ

Published by: Bishakha Pal |    Posted: October 7, 2018 4:02 pm|    Updated: October 7, 2018 4:02 pm

Tanushree Dutta files FIR against Nana Patekar

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নানা পাটেকর ও বিবেক অগ্নিহোত্রী আইনি নোটিস পাঠিয়েছিলেন তনুশ্রী দত্তকে। এবার তনুশ্রী নিজেই আইনের পথে হাঁটলেন। মুম্বইয়ের ওশিওয়াড়া থানা তিনি অভিযোগ দায়ের করেছেন।

এতদিন ধরে তনুশ্রী দত্তের বিরুদ্ধে অভিযোগ উঠছিল, তিনি নাকি জাতীয় পুরস্কারপ্রাপ্ত এক ভালমানুষ অভিনেতার বিরুদ্ধে ভিত্তিহীন কথা বলছেন। যদি তাঁর হাতে প্রমাণ থেকেই থাকে, তিনি কেন আইনের সাহায্য নিচ্ছেন না? এবার তনুশ্রী তাই প্রমাণ করলেন। মুম্বইয়ের ওশিওয়াড়া থানায় তিনি নানা পাটেকর, গণেশ আচারিয়াদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন। সেকথা নিজের টুইটারে জানিয়েছেন তনুশ্রী।

বেলাগাম ‘অশ্লীলতা’ রুখতে এবার ওয়েব সিরিজেও সেন্সর? ]

কিন্তু তনুশ্রীকে বোকা বানায় পুলিশ। তনুশ্রীর কথামতো তারা এফআইআর দায়ের করেছেন ঠিকই। কিন্তু তাতে নানা পাটেকর বা গণেশ আচারিয়া, কারোর নাম নেই। শুধুমাত্র প্রাক্তন অভিনেত্রীর উপর ও তাঁর গাড়ির উপর যে হামলা হয়েছে, তার অভিযোগ লিপিবদ্ধ করেছে তারা। সেখানেও কারোর নাম উল্লেখ করা নেই। কিন্তু তনুশ্রী ঘুণাক্ষরেও টের পাননি তাঁর সঙ্গে কী হয়েছে। মারাঠিতে অভিযোগ লিপিবদ্ধ করে পুলিশ। এদিকে তনুশ্রী আবার মারাঠি জানেন না। ফলে এফআইআরে কী লেখা হয়েছে, পড়তে পারেননি তিনি। তনুশ্রীর আইনজীবী সতপুতে জানিয়েছেন, তনুশ্রী বিষয়টি সম্পর্কে অবগত ছিলেন না। এবার যখন জানতে পারলেন, তখন তিনি এটি নিয়েও পদক্ষেপ নেওয়ার কথা ভাবছেন। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করার কথাও ভাবছেন প্রাক্তন অভিনেত্রী।

পোশাকের ভিতর হাত ঢোকানোর চেষ্টা করে পরিচালক, বিস্ফোরক কঙ্গনা ]

সম্প্রতি ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিং সেটে ঘটে যাওয়া এক ঘটনা নিয়ে মুখ খোলেন তনুশ্রী দত্ত৷ অভিনেত্রীর অভিযোগ, ওই ছবির একটি গানের শুটিং চলছিল৷ সেই সময় নানা পাটেকর তাঁকে অশ্লীলভাবে স্পর্শ করেন৷ তারপর থেকে তিনি আর কোনও ঘনিষ্ঠ মুহূর্তেই নানার সঙ্গে অভিনয় করতে রাজি হননি৷ প্রতিবাদ করায় খেসারতও দিতে হয় বলেও অভিযোগ তনুশ্রীর৷ ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হয় তাঁকে৷

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে