×

৩ চৈত্র  ১৪২৫  মঙ্গলবার ১৯ মার্চ ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

৩ চৈত্র  ১৪২৫  মঙ্গলবার ১৯ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৮-তে ‘মনমর্জিয়া’, এরপর ‘সান্ধ কি আঁখ’-এর প্রোটাগনিস্ট, পর পর দুটো ছবিতে পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে কাজ করলেন তাপসী পান্নু। আর এবার ফের অনুরাগ তাঁর নায়িকা রুমিকে নিয়ে ফিরতে চলেছেন বড় পর্দায়। শোনা গিয়েছে, ‘সান্ধ কি আঁখ’-এর পর পরিচালক হাত দিতে চলেছেন এক সুপারন্যাচারাল থ্রিলার ছবিতে। ছবির নাম এখনও ঠিক হয়নি। চলতি বছরের শেষেই শুরু হতে চলেছে ছবির শুটিং। তবে, সীমিত শিডিউলেই ছবির শুটিং করবেন বলে জানা গিয়েছে।

[সেলুলয়েডে দুই যুগের গল্প, টিজারেই বাজিমাত ‘কলঙ্ক’-এর]

এপ্রসঙ্গে অনুরাগ জানিয়েছেন, তাপসীর সঙ্গে কাজ করতে তিনি সবসময়েই স্বচ্ছন্দ। তাপসীর কাজ নাকি বার বার অনুরাগকে নতুন চ্যালেঞ্জ নিতে বাধ্য করে। তিনি আরও জানান, “সুপারন্যাচারাল কোনও গল্প নিয়ে এর আগে আমি কাজ করিনি। তাই মুখিয়ে রয়েছি এই ছবিটা করার জন্য।”

অন্যদিকে তাপসীর বক্তব্য, “হিন্দি সুপারন্যাচরাল কোনও ছবিতে আমি এখনও অবধি কাজ করনি। তাই বেশ এক্সাইটেড।” পরিচালকের সঙ্গে যে আবার কাজ করবেন, তা তিনি বেশ ভালই বুঝেছিলেন, তবে এত তাড়াতাড়ি তা হবে, সেটা ভাবতে পারেননি, এমনটাই জানান অভিনেত্রী। এই নিয়ে তৃতীয়বারের জন্য তাপসী জুটি বাঁধছেন অনুরাগ কাশ্যপের সঙ্গে। ছবি প্রযোজনা করবেন সুনীর খেতেরপাল। পাশাপাশি, এও জানা গিয়েছে যে লোকেশন এই ছবির প্লটের ক্ষেত্রে ভীষণ গুরুত্বপূর্ণ। গল্পের বুনটের সঙ্গে সামঞ্জস্য রেখে উপযুক্ত লোকেশন বাছাইয়ের জন্য পরিচালক আপাতত জোরকদমে রেইকির কাজ চালাচ্ছেন।

[সলমন-বনশালি জুটির নতুন ছবির নাম কী জানেন?]

সদ্য মুক্তি পেয়েছে তাপসী অভিনীত ‘বদলা’। পাশাপাশি চলছে ‘সান্ধ কি আঁখ’-এর কাজও। উত্তরপ্রদেশের দুই বয়স্ক মহিলা বন্দুকবাজ চন্দ্র তোমার এবং প্রকাশী তোমারের জীবনকাহিনির নেপথ্যেই তৈরি হচ্ছে অনুরাগের এই ছবি। চন্দ্র তোমার, যিনি কিনা শুটার দাদি নামে পরিচিত। বয়স ৮০ কোঠায়। তবে বন্দুক ধরলে তিনি অষ্টাদশী। লক্ষ্য তাঁর অব্যর্থ। সঙ্গে ‘রিভলবার দাদি’ ওরফে প্রকাশী তোমারের জীবনের গল্পও দেখা যাবে থাকছে অনুরাগের ছবিতে। তাপসী পান্নু এবং ভূমি পেড়নেকরকে এই দুই মহিলা বন্দুকবাজের চরিত্রেই দেখা যাবে। বাজেটের সমস্যার জন্য ছবির শুটিং মাঝখানে স্থগিত থাকলেও, খুব শিগগিরই শেষ হবে অনুরাগের ‘সান্ধ কি আঁখ’-এর কাজ।

আরও পড়ুন

ট্রেন্ডিং