BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

দুঃসাহসী শরীরী প্রেমে বাকরুদ্ধ করে দেবে এই ছবি!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 9, 2016 9:17 pm|    Updated: December 9, 2016 9:17 pm

Taylor Swift Releases New Song with Zayn Malik for Fifty Shades Darker

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক এক করে যখন ফিফটি শেডস সিরিজের বইগুলো প্রকাশিত হচ্ছিল, শোরগোল পড়ে গিয়েছিল তখনই! তীব্র সমালোচনারও মুখোমুখি হয়েছিলেন লেখক ই এল জেমস। কারণ তো একটাই- এই বইয়ের প্রায় প্রতিটি পরিচ্ছেদেরই ৫০ শতাংশ জুড়ে রয়েছে যৌনতার পুঙ্খানুপুঙ্খ বিবরণ! তাও আবার সেই যৌনতা খুব একটা সোজা পথে হাঁটে না। সেখানে পুরুষটি কষ্ট দিয়ে আনন্দ পেতে চায়। প্রত্যাশা করে, আগের বারোজন নারীর মতো এবারেরটিও সেই যৌন অত্যাচারেই তৃপ্ত হবে। ধনকুবের ক্রিশ্চিয়ান গ্রে আর মধ্যবিত্ত মেয়ে আনাস্তাসিয়া স্টিলের সেই প্রেমকাহিনিই ফিফটি শেডস। প্রথম বই- ফিফটি শেডস অফ গ্রে, দ্বিতীয় বই ফিফটি শেডস ডার্কার, তিন নম্বরটা ফিফটি শেডস ফ্রিড।

50a_web
বলাই বাহুল্য, বইটা জনপ্রিয় হওয়ার পর হলিউড দ্রুত তাকে রুপোলি পর্দায়, সিনেমার ফ্রেমে বন্দি করে ফেলে। কিন্তু, যে কোনও কারণেই হোক, ছায়াছবি হিসেবে তেমংন সাড়া জাগায়নি ফিফটি শেডস অফ গ্রে। কিন্তু হাল ছাড়েননি পরিচালক জেমস ফলি। তিনি জানতেন, দ্বিতীয় পর্বে এসে ঠিক কী এবং কতটা তুলে দিতে পারবেন দর্শকের হাতে। সেই প্রত্যাশা আর কামনার যুগলবন্দি সার্থক করে সম্প্রতি মুক্তি পেল ছবির সিক্যুয়েল- ফিফটি শেডস ডার্কার-এর ট্রেলার। মুক্তির সঙ্গে সঙ্গে যা চলে এল বিতর্কের শিরোনামে।

50b_web
কেন না, প্রথম ছবিতে দর্শকদের হতাশ করলেও দ্বিতীয় ছবিতে কোনও কিছুরই কমতি রাখেননি পরিচালক। এই ছবি শুরু হচ্ছে সেই জায়গা থেকে, যখন যৌন অত্যাচার, চাবুকের আঘাত সহ্য করতে না পেরে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসে আনাস্তাসিয়া স্টিল। কিন্তু ভিতরে ভিতরে এই মেয়েটি তুমুল ভাবে ভালবেসে ফেলে ক্রিশ্চিয়ান গ্রে-কে। ক্রিশ্চিয়ানও তাকে ভালবাসে। তাই অত্যাচার পর্বটি বাদ দিয়ে দ্বিতীয় ইনিংসে শুরু হয় উদ্দাম যৌনতার পালা। একটু একটু করে আনাস্তাসিয়া স্বাভাবিক যৌনতায় বাঁধতে চায় ক্রিশ্চিয়ানকে। অন্য দিকে, ক্রিশ্চিয়ান পরখ করতে চায়- কতটা অত্যাচার সহ্য করতে পারবে আনাস্তাসিয়া!

50c_web
এরই মাঝে তাদের এই প্রেমে হাজির হয় ক্রিশ্চিয়ানের প্রাক্তন শয্যাসঙ্গিনী লায়লা। হাজির হয় মিসেস রবিনসন। ক্রিশ্চিয়ানের থেকে তিনি বয়সে অনেকটাই বড়। কিন্তু, তাঁর সঙ্গেও ছিল ক্রিশ্চিয়ানের শারীরিক সম্পর্ক। এই সব কিছু মিলে প্রথমে জটিল হয়ে দাঁড়ায় আনাস্তাসিয়া আর ক্রিশ্চিয়ানের সম্পর্ক। কী ভাবে, তার কয়েক ঝলক দেখে নিন নিচের ট্রেলারে।

50d_web

এছাড়া রইল ছবির একটা গানেরও কয়েক ঝলক। সম্প্রতি ছবির জন্য এই গানটি কম্পোজ করেছেন জেন মালিক, গেয়েছেন টেলর সুইফট। সেই গান এখন রয়েছে ট্রেন্ডিং খবরের তালিকায়। গানটা শুনুন, চোখ রাখুন আনা-গ্রের শরীরী সম্পর্কে। কে বলতে পারে, তাদের সেই নিয়মভাঙা শরীরী প্রেমই হয়তো সামনের বছরে হলিউডে ধুম ফেলবে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে