BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

করোনা আক্রান্ত ‘সারেগামাপা’র চার বিচারক, ধন্দ শুটিং নিয়ে! কী বললেন মনোময় ভট্টাচার্য?

Published by: Suparna Majumder |    Posted: October 22, 2020 12:59 pm|    Updated: October 22, 2020 1:08 pm

An Images

শম্পালী মৌলিক ও সুপর্ণা মজুমদার: রিয়ালিটি শো ‘সারেগামাপা’র সেটে করোনার (CoronaVirus) থাবা। করোনায় (COVID-19) আক্রান্ত শোয়ের চার বিচারক শ্রীকান্ত আচার্য, মনোময় ভট্টাচার্য, মিকা সিং (Mika Singh) এবং আকৃতি কক্কর (Akriti Kakar)। শোনা গিয়েছে এমনই খবর। আরও দুই বিচারক ইমন চক্রবর্তী (Iman Chakraborty) এবং রাঘব চট্টোপাধ্যায়েরও (Raghab Chatterjee) নাকি হালকা জ্বর রয়েছে। নিজের করোনা আক্রান্ত হওয়ার করা স্বীকার করেছেন সংগীতশিল্পী মনোময় ভট্টাচার্য। শোয়ের সঞ্চালক আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) সুস্থ রয়েছেন বলেই খবর।

সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে সংগীতশিল্পী মনোময় ভট্টাচার্য (Manomay Bhattacharyya) জানান, গত ১০ দিন ধরেই করোনা আক্রান্ত তিনি। ডাক্তারদের পরামর্শ মতো চলছেন। রয়েছেন হোম আইসোলেশনে। শোনা গিয়েছে, শ্রীকান্ত আচার্যর (Srikanto Acharya) শরীরেও কোনও উপসর্গ ছিল না। শুধু একটু অবসন্ন বোধ করছিলেন সংগীতশিল্পী। সেই জন্যই করোনা পরীক্ষা করিয়েছিলেন। গত ১৬ অক্টোবর তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। করোনা আক্রান্ত হওয়ার পর থেকে প্রত্যেকে হোম আইসোলেশনে রয়েছেন বলেই খবর। মুম্বই থেকে এসে ১৪ দিন আইসোলেশনে থাকার পরই শোয়ের শুটিং শুরু করেছিলেন মিকা সিং এবং আকৃতি কক্কর। শোনা গিয়েছে, তাঁদেরও মৃদু উপসর্গ রয়েছে। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তাঁরাও।

[আরও পড়ুন: চণ্ডীগড় থেকে নতুন ছবির ঘোষণা, ‘আশিকি’র মেজাজে ভিন্ন লুকে আয়ুষ্মান]

শোয়ের অন্য দুই বিচারক ইমন চক্রবর্তী এবং রাঘব চট্টোপাধ্যায়েরও হালকা জ্বর রয়েছে বলে খবর। কিছুদিন আগে আবার মেয়ের জন্মদিন পালন করেছেন রাঘব। বাড়িতেই রয়েছেন তিনি। আবার ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সংগীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে এনগেজমেন্ট সেরেছেন ইমন চক্রবর্তী। বিচারক জয় সরকার অবশ্য সুস্থ রয়েছেন বলেই খবর। বাড়িতে রয়েছেন তিনিও। শোনা গিয়েছে, সঞ্চালক আবির চট্টোপাধ্যায়ও এখনও পর্যন্ত ভাল আছেন। তিন দিন পর পর নাকি তিনি করোনা পরীক্ষা করাচ্ছেন। সুরক্ষাবিধি থাকা সত্ত্বেও কীভাবে শোয়ে করোনার সংক্রমণ ছড়াল তাই নিয়ে চিন্তিত টলিপাড়া। নভেম্বরে ফের ‘সারেগামাপা’র শুটিং শিডিউল রয়েছে। সেই শুটিং হবে কিনা, তা নিয়ে রয়েছে সন্দেহ।

[আরও পড়ুন:‘ড্রাকুলা স্যার’ রিভিউ: অতীত-বর্তমানের মেলবন্ধনে সত্তরের আগুনে সময়ের সেরা সিনেমা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement