BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৭  রবিবার ২৯ নভেম্বর ২০২০ 

Advertisement

চণ্ডীগড় থেকে নতুন ছবির ঘোষণা, ‘আশিকি’র মেজাজে ভিন্ন লুকে আয়ুষ্মান

Published by: Suparna Majumder |    Posted: October 21, 2020 8:55 pm|    Updated: October 21, 2020 8:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের সময় নিজের লেখা কবিতায় অনুরাগীদের মন জয় করেছেন, গান গেয়েছেন, পিয়ানোয় ‘বেলা চাও’ বাজিয়ে শুনিয়েছেন। তারপর পরিবার সমেত চণ্ডীগড়ের বাড়িতে চলে গিয়েছিলেন। সেখান থেকেই নতুন ছবির ঘোষণা করে দিলেন আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। অভিষেক কাপুরের (Abhishek Kapoor) পরিচালনায় ‘চণ্ডীগড় করে আশিকি’ (Chandigarh Kare Aashiqui) ছবিতে অভিনয় করবেন আয়ুষ্মান। বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে বাণী কাপুরকে (Vaani Kapoor)।

 

চলতি বছরের শুরুতেই মুক্তি পেয়েছিল আয়ুষ্মানের ‘শুভ মঙ্গল জাদা সাবধান’ (Shubh Mangal Zyada Saavdhan)। ছবিতে সমকামী প্রেমিকের ভূমিকায় অভিনয় করেছিলেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা। করোনা (CoronaVirus) কালে আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) মুক্তি পেয়েছিল ‘গুলাবো সিতাবো’ (Gulabo Sitabo)। সুজিত সরকারের পরিচালনায় অমিতাভ বচ্চনের সঙ্গে ভাড়াটে ও বাড়িওয়ালার অম্ল-মধুর সম্পর্কের রসায়ন ফুটিয়ে তুলেছিলেন রুপোলি পর্দায়। এরপর আর নতুন কোনও সিনেমার কথা ঘোষণা করেননি আয়ুষ্মান। 

[আরও পড়ুন: পুজোর শুরুতেই সুখবর, ক্যানসারকে হার মানিয়ে সুস্থ জীবনে ফিরলেন সঞ্জয় দত্ত]

শোনা গিয়েছিল, বক্সারের চরিত্রে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা। এর জন্য বিশেষ ডায়েট মেনে চলছেন। নিয়মিত শরীরচর্চাও করছেন। এমনকী, নিজের ব্যক্তিগত প্রশিক্ষককে নাকি বিমানে করে চণ্ডীগড় নিয়ে গিয়েছেন আয়ুষ্মান। ‘চণ্ডীগড় করে আশিকি’র জন্যই সেই প্রস্তুতি কিনা, তা অবশ্য জানা যায়নি। তবে পরিচালক অভিষেক এবং নায়িকা বাণীর সঙ্গে যে ছবি আয়ুষ্মান শেয়ার করেছেন তার ক্যাপশনে জানিয়েছেন, প্রথমবার নিজের শহরে শুটিং করতে পেরে তিনি বেজায় খুশি। ছবিতে আয়ুষ্মানের লুকেরও পরিবর্তন ঘটেছে। বেশ কঠোর অনুশাসনে যে নিজেকে রেখেছেন, তা অভিনেতার পেশীর আস্ফালন দেখেই অনুরাগীরা বুঝতে পারছেন।

[আরও পড়ুন: কঙ্গনাকে ধর্ষণের হুমকি আইনজীবীর, তীব্র বিতর্কের মুখে কী সাফাই অভিযুক্তের? ]

উল্লেখ্য, বলিউডে ‘আশিকি’ শব্দের গুরুত্ব আলাদা। নয়ের দশকের ছবির গান আজও সমান জনপ্রিয়। পরবর্তী কালে ‘আশিকি ২’ ছবিতে শ্রদ্ধা কাপুর এবং অদিত্য রায় কাপুর জুটিকেও পছন্দ করেছেন দর্শকরা। এবার পালা আয়ুষ্মান-বাণী জুটির ‘চণ্ডীগড় করে আশিকি’র।

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement