২৬ আষাঢ়  ১৪২৭  শনিবার ১১ জুলাই ২০২০ 

Advertisement

ডায়ালিসিসের জন্য প্রয়োজন অর্থসাহায্য, অসুস্থ অভিনেতা আশীষ রায়ের পাশে বলিউড পরিচালকরা

Published by: Sandipta Bhanja |    Posted: May 20, 2020 2:45 pm|    Updated: May 20, 2020 2:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের মাঝেই গুরুতর অসুস্থ জনপ্রিয় অভিনেতা আশীষ রায়। বর্তমানে মুম্বইয়ের একটি হাসপাতালে আইসিইউতে ভরতি তিনি। ডায়ালিসিসের জন্য অর্থ প্রয়োজন। কিন্তু আশীষের কাছে এই মুহূর্তে সেই পরিমাণ টাকা নেই। উপরন্তু লকডাউনের জন্য কাজও বন্ধ বিগত মাস দুয়েক ধরে। কাজেই চিকিৎসার টাকা জোগাতে তাঁকে যে বেশ বেগ পেতে হচ্ছে, তার ইঙ্গিত মিলেছে আশীষের পোস্টেই। তাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বন্ধু, সহকর্মীদের দ্বারস্থ হয়েছেন হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় অভিনেতা।

উল্লেখ্য, অভিনেতা নিজেই ভরতি হয়েছেন হাসপাতালে। তাই তাঁর নিজের পক্ষে এই মুহূর্তে অর্থ জোগার করাও যে সম্ভব নয়, সেকথাও জানা গিয়েছে একাধিক সংবাদ সংস্থার মাধ্যমে। আশীষের পোস্টে কাতর আরতি দেখে থাকতে পারেননি পরিচালক হনসল মেহেতা। তড়িঘড়ি খবর চেয়ে পাঠিয়েছেন যে কোথায় টাকা ট্রান্সফার করতে হবে। পাশাপাশি অভিনেতাকে নিজের খেয়াল নেওয়ার অনুরোধও জানিয়েছেন তিনি। কনিকা হালদার নামে এক সহৃদয় মহিলা আশীষের অ্যাকাউন্ট ডিটেলস শেয়ার করেছেন। পরিচালক বিজয় নামবিয়ারও সেই অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে পোস্টের কমেন্ট সেকশনে লিখেছেন, “পাঠিয়ে দিয়েছি। আশা করি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন আপনি। দয়া করে, নিজের খেয়াল রাখুন আর আমাদের খবরাখবর দেবেন।”

[আরও পড়ুন: পানভেলের ফার্মহাউস থেকে বাবা-মা’কে দেখতে এলেন সলমন, ছাড়পত্র দিল মুম্বই প্রশাসন]

‘সসুরাল সিমর কা’, ‘জিনি অউর জুজু’, ‘কুছ রং প্যার কে অ্যায়সে ভি’-সহ একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় তো করেইছেন, উপরন্তু বেশ কিছু সিনেমাতেও দেখা গিয়েছে অভিনেতাকে।

প্রসঙ্গত রবিবার নিজের ফেসবুক হ্যান্ডেলে আশিষ জানান, ডায়ালিসিসের জন্য তিনি আইসিইউতে। তাঁর হাতে পর্যাপ্ত অর্থ নেই। চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। পরিচালক হনসল মেহেতা তাঁর পোস্টে ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেক্টরস অ্যাসোসিয়েশনের (Indian Film And Television Directors’ Association) সভাপতি অশোক পণ্ডিত এবং সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনের (Cine And TV Artistes’ Association) সভাপতি সুশান্ত সিংকেও জানিয়েছেন আশীষের অসুস্থতার খবর। তবে সেখান থেকে এখনও অবধি কোনও অর্থসাহায্য করা হয়েছে কি না, তা জানা যায়নি। উল্লেখ্য, লেখিকা-পরিচালক বিনীতা নন্দাও গত বছর আশীষকে অর্থসাহায্য করেছিলেন যখন তিনি হাসপাতালে ভরতি ছিলেন।

[আরও পড়ুন: করোনার থাবা এবার বনি-জাহ্নবীদের অন্দরমহলে, আক্রান্ত বাড়ির পরিচারক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement