BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

করোনার থাবা এবার বনি-জাহ্নবীদের অন্দরমহলে, আক্রান্ত বাড়ির পরিচারক

Published by: Sandipta Bhanja |    Posted: May 19, 2020 5:36 pm|    Updated: May 19, 2020 5:36 pm

Janhvi and Boney Kapoor's house help tests positive for COVID 19

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার থাবা এবার খ্যাতনামা বলিউড প্রযোজক বনি কাপুরের বাড়ির অন্দরমহলেও। করোনা আক্রান্ত বাড়ির ২৩ বছর বয়সি পরিচারক। অভিনেত্রী জাহ্নবী এবং তাঁর বোন খুশি কাপুরও এই মুহূর্তে বাবা বনি কাপুরের সঙ্গে তাঁদের লোখন্ডওয়ালার ওই অ্যাপার্টমেন্টেই রয়েছেন, যেখানে করোনা আক্রান্ত পরিচারক ছিলেন।  ফলে, এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই উদ্বিগ্ন বলিউড মহল। 

বনি কাপুরের লোখন্ডওয়ালার গ্রিন একরের বাড়ির সেই করোনা আক্রান্ত পরিচারকের নাম চরণ সাউ। তারই শরীরে মিলেছে COVID-19-এর উপস্থিতি। এপ্রসঙ্গে বনি কাপুর জানিয়েছেন, চরণকে বর্তমানে আইসোলেশনে রাখা হয়েছে। গত শনিবার থেকেই অসুস্থ ছিলেন ওই পরিচারক। অবস্থা বেগতিক দেখে তড়িঘড়ি তাঁকে করোনা পরীক্ষা করতে পাঠান বনি। পরীক্ষার পরই জানা যায় যে  চরণ সাউ নামে ওই কর্মী করোনা আক্রান্ত। এরপরই প্রযোজকের পক্ষ থেকে বৃহন্মুম্বই কর্পোরেশনকে খবর পাঠানো হলে তৎপরতার সঙ্গে  চরণকে কোয়ারেন্টাইন সেন্টারে রাখার ব্যবস্থা করা হয়।

[আরও পড়ুন: করোনাজয়ী মনামীর প্লাজমা দান, কুর্নিশ জানালেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী]

এই বিষয়ে বনি কাপুরের মন্তব্য, “আমি এবং আমার দুই মেয়ে জাহ্নবী ও খুশি, আমরা প্রত্যেকেই সম্পূর্ণ সুস্থ রয়েছি। এমনকী, আমাদের বাড়ির অন্যান্য কর্মীরাও সুস্থ। আমাদের কারোরই কোনও রকম উপসর্গ নেই। পাশাপাশি লকডাউন শুরু হওয়ার পর থেকে আমি, জাহ্নবী কিংবা খুশি, আমরা কেউই বাড়ি থেকে বের হইনি।”

পাশাপাশি এমন দ্রুত পরিষেবার জন্য বিএমসি এবং মহারাষ্ট্র সরকারকেও ধন্যবাদ জানিয়েছেন বনি কাপুর। তিনি এও জানিয়েছেন যে, এই মুহূর্তে চিকিৎসকরা যেসব গাইডলাইন দিয়েছেন, তাঁরা সকলেই তা পালন করছেন। “আশি করি চরণ খুব শিগগিরিই সুস্থ হয়ে আমাদের কাছে ফিরে আসবে”, বললেন শ্রীদেবীর স্বামী বনি কাপুর। তবে এখনও পর্যন্ত তাঁদের বিলাসবহুল আবাসন সিল করার কোনও খবর পাওয়া যায়নি।

[আরও পড়ুন: লকডাউনে রোজগার বন্ধ, বলিউড ইন্ডাস্ট্রির প্রবীণ ‘ড্রেস দাদা’র পাশে কৃতি স্যানন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে