BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

স্ত্রীকে মারধরের অভিযোগে হাজতবাস, জামিন পেয়েই বিস্ফোরক অভিনেতা করণ মেহরা

Published by: Suparna Majumder |    Posted: June 1, 2021 4:46 pm|    Updated: June 1, 2021 5:33 pm

Actor Karan Mehra out on bail, claims Nisha Rawal smashed her own head on wall and blamed him | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রীকে মারধর করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা করণ মেহরাকে (Karan Mehra)। জামিনে ছাড়া পেয়েই তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করলেন করণ। উলটে স্ত্রী নিশা রাওয়াল (Nisha Rawal) তাঁকে ফাঁসানোর চেষ্টা করছেন বলে পালটা অভিযোগ অভিনেতার।

ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনলোজি থেকে পাশ করেছেন করণ। নিজের ব্যাচের টপার ছিলেন তিনি। পরে মুম্বইয়ে এসে অভিনয়ের দিকে ঝুঁকে যান। রাজকুমার হিরানি, রামগোপাল বর্মার মতো পরিচালকের সহকারী হিসেবে কাজ করার পর প্রিয়াঙ্কা চোপড়া, হরমন বাওয়েজা অভিনীত ‘লাভ স্টোরি ২০৫০’ ছবিতে নায়কের ভাইয়ের চরিত্রে অভিনয় করেন করণ। তারপর ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’ (Yeh Rishta Kya Kehlata Hai) ধারাবাহিকে নৈতিক সিংহানিয়ার চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান। প্রায় সাড়ে সাত বছর সেই ধারাবাহিকে অভিনয় করার পর শারীরিক অসুস্থতার কারণে কাজ ছাড়েন করণ। তারপর ‘বিগ বস ১০’-এও দেখা গিয়েছিল তাঁকে। করণের স্ত্রী নিশাও হিন্দি টেলিভিশনের একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন। দু’জনের একটি পুত্র সন্তান রয়েছে।

[আরও পড়ুন: যশের সঙ্গে প্রেমের কথা স্বীকার করে নিলেন নুসরত? নায়িকার ইনস্টা স্টোরি নিয়ে জল্পনা তুঙ্গে]

নিশার অভিযোগ ছিল, করণ তাঁকে ধাক্কা মেরেছেন। যার ফলে তিনি মাথায় গুরুতর আঘাত পেয়েছে। জামিন পাওয়ার পর এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে করণ দাবি করেন, নিশা সম্পূর্ণ মিথ্যে কথা বলছেন। করণের পালটা অভিযোগ, নিশা রাওয়াল এবং তাঁর ভাই রোহিত শেঠিয়া মিলে তাঁকে এবং তাঁর পরিবারকে ফাঁসানোর চেষ্টা করছে। অভিনেতার দাবি, নিশা এবং তিনি বহুদিন ধরেই ডিভোর্স নিয়ে ভাবছিলেন। এরমধ্যেই মধ্যস্থতা করতে আসেন নিশার ভাই রোহিত। তাঁরা মিলে যে পরিমাণ টাকা ডিভোর্সের বিনিময়ে চান তা করণের পক্ষে দেওয়া সম্ভব ছিল না। সেটা জানিয়ে মায়ের ঘরে তাঁর সঙ্গে এনিয়ে আলোচনা করতে চলে গিয়েছিলেন করণ। তাঁর অভিযোগ, আচমকা সেখানে এসে গালিগালাজ করতে থাকেন নিশা। তাঁকে ফাঁসানোর হুমকি দেন। তারপর নিজেই দেওয়ালে মাথা ঠুকে দেন আর পুলিশে অভিযোগ করেন। করণের জামিনের পর এ বিষয়ে নিশার পক্ষ থেকে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: কোভিড রোগীদের জন্য সেফ হোম খুললেন আবির-সৃজিতরা, দিলেন ফোন নম্বর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement