২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বর-কনের বেশে রাহুল ও রুকমা, চুপিসারে বিয়েটা সেরে ফেললেন?

Published by: Suparna Majumder |    Posted: June 8, 2022 10:21 am|    Updated: June 8, 2022 10:27 am

Actor Rahul Banerjee and Rukma Roy in wedding attire | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাল টুকটুকে বেনরসিতে সেজেছেন রুকমা। মাথায় মুকুট, হাতে জোড়ের কাপড়। পাশে বরবেশে বসে রাহুল। দু’জনের মুখেই মিষ্টি হাসি। ছবির ক্যাপশনে আবার লেখা, ‘নবদম্পতি’। তাহলে কি চুপিসাড়ে বিয়েটা সেরেই ফেললেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee) এবং রুকমা রায় (Rukma Roy)। এই প্রশ্নেই সরগরম নেটদুনিয়া। 

Rahul-Rukma-1

‘দেশের মাটি’ ধারাবাহিক থেকেই হিট রাহুল ও রুকমা জুটি। ধারাবাহিকের মুখ্য চরিত্র না হওয়া সত্ত্বেও তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন। সেই জনপ্রিয়তায় আজও ভাটা পড়েনি। অনস্ক্রিনের এই রসায়ন কি অফস্ক্রিনেও প্রভাব ফেলেছে? এ প্রশ্নের মুখোমুখি বারবার হতে হয়েছে দুই তারকাকে। কখনও উত্তর দিয়েছেন, কখনও আবার সুকৌশলে মুচকি হেসে এড়িয়ে গিয়েছেন।

Rahul and Rukma

[আরও পড়ুন: নায়ক যশের ছবি ছাড়ার ঘোষণায় চূড়ান্ত হতাশ, সংবাদিক বৈঠকে কেঁদে ফেললেন এনা সাহা ]

দিন সাতেক আগেই রুকমাকে চুমু খাওয়ার ছবি পোস্ট করেন রাহুল। ক্যাপশনে আবার লেখেন, “এই এত্তটা ভালোবাসি।” এমন স্বীকারোক্তির পরে স্বাভাবিক ভাবেই শুভেচ্ছার বন্যা বয়ে যায়। প্রশ্ন ওঠে তাহলে কি এই ভাবেই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন রাহুল? সে প্রশ্নের উত্তর মেলেনি। এর মধ্যেই আবার দু’জনের বিয়ের ছবি প্রকাশ্যে এসেছে।  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rahul Arunoday Banerjee (@rahularunodaybanerjee)

 
Rahul Rukma 1
 
মে মাস থেকে শুরু হওয়া এই সিরিয়ালে প্রধান জুটি হিসেবেই দেখা যাচ্ছে জনপ্রিয় জুটিকে।  দুই পরিবারের গল্প ‘লালকুঠি’। আছে রহস্যও। অনামিকা (রুকমা) বিদেশ থেকে জুয়েলারি ডিজাইন শিখে কলকাতায় আসে। এখানে এসে দেখা হয় বিক্রমের (রাহুল) সঙ্গে। ঘটনাচক্রে বিক্রমের পরিবারের আমন্ত্রণে অনামিকা তাদের কোম্পানিতে যোগ দেয়। বস হিসাবে বিক্রম বেশ কড়া, তাই কাজের জায়গায় বিক্রম এবং অনামিকার সম্পর্ক খুব মসৃণ নয়।  তবে ঘটনাচক্রেই সাতপাকে বাঁধা পড়েছে দুই চরিত্র।
 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে