BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কূটকচালি নেই বলেই কি বন্ধ ‘বৌমা একঘর’ সিরিয়াল? জবাব দিলেন চৈতি ঘোষাল

Published by: Suparna Majumder |    Posted: August 1, 2022 6:47 pm|    Updated: August 1, 2022 7:15 pm

Actress Chaiti Ghoshal opens up as ‘Bouma Ekghor’ set to go off-air within 3 months of its launch | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র তিন মাসে বন্ধ হয়ে যাচ্ছে বাংলা সিরিয়াল ‘বৌমা একঘর’। তাতেই মনখারাপ অভিনেত্রী চৈতি ঘোষালের (Chaiti Ghoshal)। রাতারাতি সিরিয়াল বন্ধ হওয়ার খবর জানতে পারেন তিনি। এত তাড়াতাড়ি সিরিয়াল বন্ধ করে দেওয়ার সিদ্ধান্তে বেশ কষ্ট পেয়েছেন অভিনেত্রী।

Bouma-Ekghor

গত ২ মে স্টার জলসা চ্যানেলে শুরু হয়েছিল ‘বৌমা একঘর’ (Bouma Ekghor)। শোনা যাচ্ছে, টিআরপি তালিকায় ভাল ফল না করার কারণেই মাত্র তিন মাসে সিরিয়ালটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। চৈতি ঘোষাল ছাড়াও ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অরিন্দম গঙ্গোপাধ্যায়, সুস্মিতা দে, দেবজ্যোতি রায়চৌধুরী, রাজীব বসু, নিবেদিতা মুখোপাধ্যায়, অরিত্র দত্ত, সুদীপ সরকারের মতো অভিনেতারা। গত ৩১ জুলাই ধারাবাহিকের শুটিং শেষ হয়।

ধারাবাহিকের বিষয়বস্তু বেশ ভাল লেগেছিল সেই কারণেই অভিনয়ে রাজি হয়েছিলেন বলে জানান চৈতি ঘোষাল। কিন্তু মাত্র তিন মাসে ‘বৌমা একঘর’ শেষ হয়ে যাওয়ায় তিনি বেশ কষ্ট পেয়েছেন বলে জানান। চ্যানেল কর্তৃপক্ষ, প্রযোজকদের মনে হয়েছে বলেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে মত অভিনেত্রীর।

[আরও পড়ুন: এবার সিরিজে ভাগাড় কাণ্ড, সন্তান হারানো বাবার কাহিনি শোনাতে আসছেন রজতাভ দত্ত-সব্যসাচী চৌধুরী]

তথাকথিত কূটকচালি নেই বলেই কি ‘বৌমা একঘর’ সাফল্য পেল না?
প্রশ্নের উত্তর দিতে গিয়ে চৈতি বলেন, “যদি দর্শক কূটকচালি ছাড়া আর কিছু না দেখেন তাহলে এর থেকে দুঃখজনক আর কিছু হবে না। তবে, যেহেতু বাংলা সিরিয়াল দেখি না তাই বলতে পারব না যে কোন সিরিয়ালে কী দেখানো হচ্ছে। একটি কথা বলতে পারি, যদি দর্শক কূটকচালি দেখেন তাহলে তার জন্যও আমরাই দায়ি। ‘এক আকাশের নিচে’র মতো সিরিয়ালের ১৮ টিআরপি ছিল। শুধু টিআরপির দিকে না তাকিয়ে যদি ভাল কিছু কাজ করা যায় আখেরে সিরিয়াল ইন্ডাস্ট্রিরই লাভ।”

Bouma-Ekghor-2

‘বৌমা একঘর’ বন্ধ হয়ে গেলেও এর স্মৃতি চৈতি ঘোষালের মনে থেকে যাবে। এর থেকে কম টিআরপি থাকা সিরিয়াল এখনও চলছে বলে জানান অভিনেত্রী। অন্তত পুজো পর্যন্ত ধারাবাহিকটি চলবে বলে আশা করেছিলেন তিনি। অবশ্য খুব বেশিদিন ছোটপর্দা থেকে দূরে থাকছেন না চৈতি ঘোষাল। নতুন প্রজেক্টে দেখা যাবে অভিনেত্রীকে। খুব শিগগিরিই সেই কাজের কথা ঘোষণা করবেন বলে জানান তিনি।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ‘লাল সিং চাড্ডা’ বয়কটের ডাক, ‘ছবিটা দয়া করে দেখুন’, মন্তব্য আমিরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে