BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

গায়ের রং কালো বলে দিনের পর দিন হেনস্তা, পুলিশের দ্বারস্থ ‘দেশের মাটি’র নোয়া

Published by: Suparna Majumder |    Posted: July 2, 2021 8:11 pm|    Updated: July 2, 2021 8:11 pm

Actress Shruti Das lodged a police complaint against online abuse over ‘dusky skin’ | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গায়ের রং কালো বলে কটাক্ষ। একদিন নয়, দিনের পর দিন ধরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ব্যঙ্গ-বিদ্রপ করা হয়েছে। যাবতীয় হেনস্তার বিরুদ্ধে কলকাতা পুলিশের দ্বারস্থ হলেন ‘দেশের মাটি’ (Desher Mati) ধারাবাহিক খ্যাত অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)।

ভারচুয়াল জগতের আড়ালে কুকথা বলা যেন কিছু মানুষের রোজনামচা হয়ে দাঁড়িয়েছে। বেশিরভাগ ক্ষেত্রে ট্রোলের শিকার তারকারাই হয়ে থাকেন। বিশেষ করে অভিনেত্রীরা। কুরুচিকর মন্তব্য এড়িয়ে যাওয়ার পরামর্শ অনেকেই দিয়ে থাকেন। কিন্তু শ্রুতি আপস করার পাত্রী নন। ই-মেলের মাধ্যমে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন অভিনেত্রী। এ বিষয়ে কথা বলতে গিয়ে শ্রুতি জানিয়েছেন, তাঁকে ও তাঁর সঙ্গী স্বর্ণেন্দু সমাদ্দারকে জড়িয়ে কুরুচিকর মন্তব্য করা হয়েছে। বলা হয়েছে, পরিচালক সঙ্গীর জন্যই নাকি তিনি ধারাবাহিকের নায়িকা হওয়ার সুযোগ পেয়েছেন। নাহলে তাঁর মতো কালো মেয়ের এই সুযোগ পাওয়ার কথা না।

[আরও পড়ুন: জরাজীর্ণ বিভূতিভূষণের ঐতিহ্যবাহী বাসভবন, খবর পেয়েই আসরে নামলেন বিধায়ক রাজ চক্রবর্তী]

অনলাইনে নিগ্রহের এই ঘটনার তীব্র নিন্দা করেন বাংলা মহিলা কমিশনের চেয়ারপার্সন লীনা গঙ্গোপাধ্যায় (Leena Gangopadhyay)। ‘দেশের মাটি’ সিরিয়ালের কাহিনি তাঁরই লেখা। এই ধরনের মন্তব্য যারা করে, তাদের কঠোর শাস্তি হওয়া উচিত বলেই মনে করেন লীনা গঙ্গোপাধ্যায়। শ্রুতির পাশে দাঁড়িয়েছেন সহ-পরিচালক শৈবাল বন্দ্যোপাধ্যায় (Saibal Banerjee)। কিছু মানুষ এখনও মধ্যযুগের মানসিকতা নিয়ে বেঁচে আছেন বলে মনে করেন তিনি। ধারাবাহিকে শ্রুতির বিপরীতে কিয়ানের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)। গায়ের রঙের সঙ্গে প্রতিভা ও গ্ল্যামারের কোনও সম্পর্ক নেই বলেই জানান তিনি। যে মানুষ দেবী কালীর আরাধনা করেন তাঁরা কীভাবে শ্রুতির মতো অভিনেত্রীর সম্পর্কে এমন কথা বলতে পারেন? প্রশ্ন করেন দিব্যজ্যোতি। শোনা গিয়েছে, শ্রুতির অভিযোগ পেয়ে ইতিমধ্যেই তদন্তের কাজ শুরু করে দিয়েছে কলকাতা পুলিশ (Kolkata Police)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shruti Das (@shrutidas_real)

[আরও পড়ুন: আঙুলে ব্যাট রেখে ব্যালেন্সের খেলা! বিরাটকে চ্যালেঞ্জ অনুষ্কা শর্মার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement