BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ব্রেক আপের স্মৃতিচারণায় ঊষসী, কীভাবে নিজেকে সামলেছিলেন? জানালেন অভিনেত্রী

Published by: Suparna Majumder |    Posted: June 6, 2022 6:22 pm|    Updated: June 6, 2022 6:22 pm

Actress Ushasi Ray speaks about how she handled break up | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিভিশনের পর্দায় কখনও হয়েছেন ‘বকুল’, কখনও ‘কাদম্বিনী’। ওয়েব সিরিজের জগতে পা রেখেই আবার হয়েছেন ‘সুন্দরবনের বিদ্যাসাগর’-এর পার্বতী। নিজের অভিনয়ের গুণেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী ঊষসী রায় (Ushasi Ray)। সংবাদ প্রতিদিন ডিজিটালের মুখোমুখি হয়ে নানা প্রশ্নের উত্তর দেন অভিনেত্রী। সেখানেই জানান নিজের ব্রেক আপের কাহিনি।

Ushasi-Ray-4

মন ভাঙার ইতিহাস সকলেরই রয়েছে। ব্যতিক্রম নন উষসী। সেই সময় কী করেছিলেন? প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিনেত্রী জানান, নিজেকে সামলাতে প্রচুর বই পড়েছিলেন তিনি। গান শুনেছিলেন এবং প্রচুর বন্ধুদের সঙ্গে গল্প করেছিলেন। প্রথমবার যখন ব্রেক আপ হয়েছিল জীবনের সবচেয়ে গুরত্বপূর্ণ বিষয়টি বুঝতে পেরেছিলেন ঊষসী। নিজেকে ভালবাসা কতটা জরুরি, তা সেই সময়ই জেনে গিয়েছিলেন অভিনেত্রী।

Ushasi-Ray-2

[আরও পড়ুন: কলকাতার দুর্গাপুজোয় কেকে’কে শ্রদ্ধা, থিমে ফুটে উঠবে নজরুল মঞ্চে গায়কের শেষ অনুষ্ঠান]

ব্রেক আপ ছাড়াও এদিন একাধিক প্রশ্ন করা হয়েছিল উষসীকে। তার জবাবে নিজের সম্পর্কে নানা কথা জানান অভিনেত্রী। চূড়ান্ত নেট নির্ভরতা রয়েছে ঊষসীর। প্রত্যেকদিন ঘুম থেকে উঠে ভাবেন বেশি সময় সোশ্যাল মিডিয়ায় কাটাবেন না। তবে সেই ভাবনা বাস্তবে পরিণত হয় না। অনুরাগীদের জন্য নানা পোস্ট ঊষসী দিতেই থাকেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

সোশ্যাল মিডিয়ায় ট্রোল সংস্কৃতি নতুন নয়। এমন অভিজ্ঞতা ঊষসীরও হয়েছে। তাতে অবশ্য দমে যাওয়ার পাত্রী নন ঊষসী। ফিল্মি স্টাইলেই নিন্দুকদের জবাব দিতে গিয়ে অভিনেত্রী বলেন, “মুঝে ট্রোল করকে হার্ট করনা মুশকিলই নেহি নামুমকিন হ্যায়।” নিজের এই মন্তব্যেই অভিনেত্রী বুঝিয়ে দেন, তাঁর মতো দৃঢ় মানসিকতার মানুষের মনের জোর ভাঙা এক্কেবারেই সহজ কাজ নয়। সিরিয়াল, সিনেমার পাশাপাশি Zee বাংলার অরিজিনাল মুভি ‘ইস্কাবনের রাণী’তেও অভিনয় করেছেন ঊষসী। হইচই প্ল্যাটফর্মের ‘টুরু লাভ’ সিরিজেও তাঁর অভিনয় প্রশংসিত হয়।

[আরও পড়ুন: হত্যার হুমকি দিয়ে চিঠি, সলমন খানের নিরাপত্তা বাড়াল মহারাষ্ট্র সরকার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে