BREAKING NEWS

২০ চৈত্র  ১৪২৬  শুক্রবার ৩ এপ্রিল ২০২০ 

Advertisement

ভ্যালেন্টাইনস ডে’র দিন বিয়ে নেহা-আদিত্যর! ঘোষণা উদিতের

Published by: Bishakha Pal |    Posted: January 14, 2020 2:02 pm|    Updated: January 14, 2020 2:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ইন্ডিয়ান আইডল’-এ যেদিন থেকে আদিত্য নারায়ণ ও নেহা কক্করের ‘সো-কলড’ প্রেমের বহিঃপ্রকাশ ঘটেছে, তখন থেকে অনুরাগীদের মনে কৌতূহল দানা বেঁধেছে। নেটিজেনরা চর্চা শুরু করেছেন তাঁদের বিয়ে নিয়ে। এবার সেই জল্পনার অবসান। জানা গেল, আগামী ভ্যালেন্টাইনস ডে’র দিনই আত্মীয়তায় বাঁধা পড়বে নারায়ণ পরিবার ও কক্কর পরিবার। সেদিনই নাকি নেহা ও আদিত্য বিয়ে করতে চলেছেন।

সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল’-এর এসেছিলেন গায়ক উদিত নারায়ণ ও দীপা নারায়ণ। সেখানেই তিনি বলেন, ‘ইন্ডিয়ান আইডল’ তাঁর কাছে স্পেশ্যাল। কারণ, তাঁর ‘পুত্রবধূ’ এই শোয়ের বিচারকের আসনে রয়েছেন। শুধু উদিত নয়, তাঁর স্ত্রী দীপা নারায়ণেরও পূত্রবধূ হিসেবে নেহাকে মেনে নিতে আপত্তি নেই। আপত্তি নেই নেহার বাবা-মায়েরও। তাঁরাও ‘ইন্ডিয়ান আইডল’-এ এসে বলেছেন আদিত্য নারায়ণকে জামাই হিসেবে মেনে নিতে তাঁদেরও কোনও আপত্তি নেই। দুই পরিবার রাজি। এমনকী, নেহার বাবা ও উদিত নারায়ণ একে অপরকে জড়িয়েও ধরেন। তখনই ঘোষাণা করা হয় আগামী ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডেতেই বিয়ে হবে নেহা ও আদিত্যর।

ইনস্টাগ্রামে সেই ভিডিও শেয়ার করেছেন নেহা। তবে ভিডিওয় আরও একটি ‘শক’ রয়েছে। ভিডিওয় দেখা গিয়েছে, যখন মঞ্চে আসেন দীপা নারায়ণ, তখন নেহা তাঁকে ভুলবশত ‘সাসুমা’ সম্বোধন করে বসেন। নেহার এই সম্বোধনে আদিত্য তো উচ্ছ্বসিত। খুশি হন দীপাও। ‘ইন্ডিয়ান আইডল’-এর আর এক বিচারক হিমেশ রেশমিয়া জানান, যদি ১৪ ফেব্রুয়ারি বিয়ে হয়, তবে মেহেন্দি হওয়া উচিত ১ ফেব্রুয়ারি। দুই পরিবারের কেউই এতে অমত পোষণ করেননি। অলকা ইয়াগনিক তো নেহাকে মেহেন্দির জন্য একটি গানও ডেডিকেট করেন।

সম্প্রতি একটি পর্বে ‘অ‌্যায় দিল হ‌্যায় মুশকিল’-এর ‘চন্না মেরেয়া’ গানটি গাইতে শুরু করেন এক প্রতিযোগী। নাম অদ্রিজ ঘোষ। অদ্রিজের গান শেষ হওয়ার পর, আচমকাই মাইক্রোফোন হাতে নিয়ে ওই একই গান গাইতে শুরু করে দেন নেহা। শুধু তাই নয়। সঙ্গে এও জানান, গানটি তিনি তাঁর প্রাক্তনের জন‌্য গাইছেন। গান গাইতে গাইতেই চোখ ছল ছল করে ওঠে নেহার। তিনি কেঁদে ফেলেন। আর এই দৃশ‌্য দেখেই মন খারাপ হয়ে যায় শোয়ে উপস্থিত বিচারকদের। এর পরই গায়িকার মন ভাল করতে মাঠে নেমে পড়েন বলিউডের জনপ্রিয় গায়ক উদিত নারায়ণের পুত্র আদিত‌্য। নেহা কক্করকে একেবারে কোলে তুলে নেন তিনি। সঙ্গে শুরু করেন গান- ‘মুঝসে শাদি করোগি’। তারপর থেকেই শুরু হয় আদিত্য-নেহার ‘প্রেমপর্ব’।

Advertisement

Advertisement

Advertisement