BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৭  সোমবার ২৫ মে ২০২০ 

Advertisement

উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েই শুটিং ফ্লোরে ছুটছেন ‘রাসমণি’ দিতিপ্রিয়া, নেই ছুটি

Published by: Sandipta Bhanja |    Posted: March 14, 2020 6:00 pm|    Updated: March 15, 2020 12:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে করোনা আতঙ্ক। অন্যদিকে চলছে ছাত্রজীবনের অন্যতম গুরুত্বপূর্ণ পরীক্ষা উচ্চ মাধ্যমিক। উপরন্তু, ‘রাণী রাসমণি’ ধারাবাহিকের ‘মুখ’ তিনি। অতঃপর, বর্তমানে এককথায় নাওয়া-খাওয়ার সময় নেই অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের। বালিগঞ্জের বিএসএস স্কুলে দিতিপ্রিয়ার উচ্চ মাধ্যমিকের সিট পড়েছে, পারলে সেখান থেকেই ধারাবাহিকের সেটে ছুটছেন। পরীক্ষা দিয়েই একপ্রকার দৌঁড়চ্ছেন রাণী রাসমণি ধারাবাহিকের সেটে। কারণ, তিনি ছাড়া যে সেট অন্ধকার!

বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে রাজ্যে উচ্চ মাধ্যমিক পরীক্ষা। পাঠভবনের ছাত্রী দিতিপ্রিয়া রায়ও পরীক্ষা দিচ্ছেন। তবে তার জন্যে কিন্তু ধারাবাহিকের কাজ থেকে ছুটি নেননি। কারণ, রাসমণি না থাকলে কাহিনি এগোনোর যে জো নেই! অতঃপর পরীক্ষা শেষে বাড়িতে ফিরে মায়ের হাতের রান্না খেয়েই ছুটছেন সেটে। আবার শুটিং শেষ করে ফিরে বইয়ে মুখ গুজছেন। তবে এই দৌঁড়ঝাপে অভ্যস্ত দিতিপ্রিয়া। এমনভাবেই প্রায় ১৪ বছর কাটিয়ে দিলেন ইন্ডাস্ট্রিতে। টাইম মেনেজম্যান্টও শিখেছেন ছোট থেকেই। মাধ্যমিকও দিয়েছেন এভাবেই। ইংরেজিতে তখন লেটার মার্কস পেয়েছিলেন। ভবিষ্যতে সমাজত্বত্ত নিয়ে পড়ার ইচ্ছে রয়েছে অভিনেত্রীর।

[আরও পড়ুন: মৃত্যু উপত্যকায় একলা ‘ড্রাকুলা’ অনির্বাণের সঙ্গে মিমি, টিজারে রহস্য রোমাঞ্চের ইঙ্গিত]

আজ ছিল ইংরেজি পরীক্ষা। মাঝখানে সোম, মঙ্গল পরীক্ষা নেই। আবার বুধবার পরীক্ষা। এর মাঝেই টানা শুটিং চালিয়ে যাবেন দিতিপ্রিয়া রায়। একটানা ছুটি নেননি! আর দিতিপ্রিয়ার এই দৌড়ঝাপে তাঁর সঙ্গী মা সুদীপ্তা রায়। রাত দিন মেয়ের সঙ্গে ধারাবাহিকের সেট থেকে পরীক্ষাকেন্দ্র অবধি অবিরাম ছুটে চলেছেন।

বলিউড ডেবিউও করছেন। উচ্চ মাধ্যমিক পরীক্ষার সামনেই অভিষেক বচ্চনের সঙ্গে ‘বব বিশ্বাস’-এর শুটিং সেরেছেন। শুটিং আর পড়াশোনা দিতিপ্রিয়ার জীবনে একে অপরের পরিপূরক। শুধুমাত্র কোনও একটা নিয়ে নাকি তাঁর বসে থাকা না-পসন্দ! হালকা গরম পড়েছে, ওয়েদার চেঞ্জের সময়, আবার উচ্চ মাধ্যমিক পরীক্ষার চাপ থেকে রাণী রাসমণি ধারাবাহিকের সেটে ছোটাছুটি, এত দৌড়ঝাপের মধ্যে বাইরের খাবার খাওয়া একেবারে বন্ধ করে দিয়েছেন দিতিপ্রিয়া। শুধুমাত্র মায়ের হাতের রান্নাই এখন খাচ্ছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ ও ‘টনিক’ মুক্তি নিয়ে চিন্তিত প্রযোজক দেব! নেপথ্যে ‘ভিলেন’ করোনা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement